মঙ্গলবার ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

>>

মাজহারুল ইসলাম ভূঁইয়ার মৃত্যুতে “সমন্বয় সমাজকল্যাণ সংস্থার” শোক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ মার্চ ২০২১   |   প্রিন্ট

মাজহারুল ইসলাম ভূঁইয়ার মৃত্যুতে “সমন্বয় সমাজকল্যাণ সংস্থার” শোক

মাজহারুল ইসলাম ভূঁইয়ার মৃত্যুতে “সমন্বয় সমাজকল্যাণ সংস্থার” শোক

শনিবার বাদ আসর শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বিশাল এই নামাজে জানাজায় সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন। পরে শহরের বড়বাজার এলাকার পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়। কিশোরগঞ্জ শহর আওয়ামী লীগের আহ্বায়ক মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দুই মেয়াদে কিশোরগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন। শিক্ষা ও দ্বীনের প্রসারে তিনি শহরের আলহাজ্ব সামছুদ্দিন ভুঁইয়া উচ্চ বিদ্যালয়সহ উল্লেখযোগ্য সংখ্যক মসজিদ-মাদ্রাসা প্রতিষ্ঠা করে গেছেন। তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জের বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

শিক্ষানুরাগী, দানবীর মাজহারুল ইসলাম ভূঁইয়ার মৃত্যুতে কিশোরগঞ্জ ১ আসনের এম পি সৈয়দা জাকিয়া নূর লিপি এক শোক বার্তায় জানান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, কিশোরগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও কিশোরগঞ্জ পৌর আওয়ামী লীগের আহ্বায়ক,আলহাজ্ব মো. মাজহারুল ইসলাম ভূঁঞা কাঞ্চন সাহেব এভারকেয়ার (সাবেক এ্যাপোলো) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্য্বুরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

কিশোরগঞ্জের সামাজিক স্বেচছাসেবী সংগঠন “সমন্বয় সমাজকল্যাণ সংস্থার” সভাপতি সাংবাদিক এ. এম. উবায়েদ সংগঠনের অন্যতম উপদেষ্টা আলহাজ্ব খালেদ মাজহার ভূঁইয়া (আরমান) মহোদয়ের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে জানান, মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চন একজন নিভৃতচারী বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, দানবীর ও পরোপকারী একজন মহান মানুষ ছিলেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

Facebook Comments Box

Posted ৭:৪৩ অপরাহ্ণ | রবিবার, ২১ মার্চ ২০২১

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com