• শিরোনাম

    মরহুম শফিক খানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়

    রিপোটার খোরশেদ আলম | সোমবার, ০৮ মার্চ ২০২১ | পড়া হয়েছে 174 বার

    apps

    খারাপ কাজ করতে লোক লাগে না, ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন বলে মন্তব্য করেছেন ডাঃ জাফরুল্লাহ চৌধুরী। গণস্বাস্থ্য কেন্দ্রের সাবেক সিনিয়র নির্বাহী পরিচালক ও গণমুদ্রণ লিমিটেড এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক মরহুম শফিক খানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ভার্চুয়াল ভাষণে এ কথা বলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং ট্রাস্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী।

    ১০ ফেব্রুয়ারী বুধবার দুপুর ৩ টায় আশুলিয়ার গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিলে অনলাইনের জুমের মাধ্যমে সংযুক্ত হন বিশ্ব সাহিত্য কেন্দ্রের চেয়ারম্যান অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং ট্রাস্টি ডাঃ জাফিরুল্লাহ চৌধুরী। এসময় অনলাইনের জুমের মাধ্যমে সংযুক্ত হয়ে অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ মরহুম শফিক খানের স্মৃতি চারণ করে বলেন, মৃত্যুই জীবন। পরে তিনি শোকতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

    স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আমিরুল ইসলাম, গণবিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ লায়লা পারভীন বানু, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মোর্তুজা বাবু, ট্রাস্টি ও নির্বাহী পরিচালক ( জি পি এল) সন্ধ্যা রায়, মরহুম শফিক খানের কন্যা শামসুন্নাহার, ডাঃ ইমারত হোসেন ভূইয়া সহ প্রমুখ।

    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের উর্ধতন কর্মকর্তাগণ, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা মুহাম্মদ জাহাঙ্গীর আলম মিন্টু, গণবিশ্ববিদ্যালয়ের ও গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের শিক্ষক বৃন্দ,গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মচারী ও ছাত্র ছাত্রীগণ সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ এবং অন্যান্য আমন্ত্রিত ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শুরুতে মরহুম শফিক খানের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানানাতে একমিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। গত ২ ডিসেম্বর ২০২০ সালে গণস্বাস্থ্য কেন্দ্রের সাবেক সিনিয়র নির্বাহী পরিচালক ও গণমুদ্রণ লিমিটেড এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক শফিক খান ইহকালের মায়া ত্যাগ করে চির বিদায় নেন।

    স্মরণ সভা শেষে মরহুম শফিক খানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

     

    বাংলাদেশ সময়: ৬:৪৫ অপরাহ্ণ | সোমবার, ০৮ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ