• শিরোনাম

    ময়মনসিংহে শ্রীমদ্ভগবদগীতা বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন

    রুবেল, ময়মনসিংহঃ | শুক্রবার, ২০ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 42 বার

    ময়মনসিংহে শ্রীমদ্ভগবদগীতা বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন
    apps

    আর্যধর্ম জ্ঞান প্রদায়িনী সভা ধর্মসভা দুর্গাবাড়ী আয়োজিত শ্রীমদ্ভগবদগীতা বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার ২০ জানুয়ারি সকালে ময়মনসিংহ নগরীর দুর্গাবাড়ী ও দশভূজা বাড়ী মন্দিরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি ৩ টি বিভাগে ৬ শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। আর্যধর্ম জ্ঞান প্রদায়িনী সভার সভাপতি প্রফেসর বিমল কান্তি দে এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শংকর সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান।

    এছাড়াও উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক পুলক কান্তি চক্রবর্তী, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট বিকাশ রায়, সাধারণ সম্পাদক ডাঃ সুজিত বর্মন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রাখাল চন্দ্র সরকার, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মহানগর শাখার সভাপতি এডভোকেট প্রশান্ত কুমার দাস চন্দন, সাধারণ সম্পাদক পবিত্র রঞ্জন রায়,ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, পূজা উদযাপন পরিষদ মহানগর শাখার সভাপতি এডভোকেট তপন দে, রামকৃষ্ণ মিশন ও আশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী কল্যাণনন্দজি মহারাজ, প্রান্ত স্পেশালাইজড হসপিটাল এর ব্যবস্থাপনা পরিচালক মনসুর আলম চন্দন প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৮:৪৯ অপরাহ্ণ | শুক্রবার, ২০ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ