• শিরোনাম

    ময়মনসিংহে ফাঁকা বাসা পেয়ে সাত লাখ টাকার দুর্ধর্ষ চুরি উদ্ধার করলো পুলিশ

    রুবেল, ময়মনসিংহঃ | শনিবার, ২১ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 79 বার

    ময়মনসিংহে ফাঁকা বাসা পেয়ে সাত লাখ টাকার দুর্ধর্ষ চুরি উদ্ধার করলো পুলিশ
    apps

    ময়মনসিংহের ইটাখোলা রোডের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মোঃ আবুল মুনসুর এর বাড়ীতে দুর্ধষ চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনায় সাত লাখ টাকা ও স্বর্নকার ছিল বলে জানিয়ে ছিলেন সেই কর্মকর্তা। সেই টাকা গত ৯ জানুয়ারি চুরি হয়ে যায়। ঘটনার ১১ দিন চেষ্টা চালিয়ে পাঁচ লাখ টাকা সহ চোরকে গ্রেপ্তার করে কোতোয়ালী পুলিশ।

    শনিবার (২১ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ।

    ওসি শাহ কামাল আকন্দ বলেন, গত ৯ জানুয়ারি বিকেল সাড়ে তিনটার দিকে নগরীর ইটাখোলা রোডের মো. আবুল মুনসুর নামে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মচারীর বাসায় চুরি হয়। পরিবারের সবাই ঢাকায় থাকার সুযোগে চোর বাড়ির দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করে আবুল মুনসুরের সাত লাখ টাকাসহ তার স্ত্রীর স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। পরে বিষয়টি বুঝতে পেরে আবুল মনসুর থানায় মামলা করেন।

    কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক নিরুপম নাগের নেতৃত্বে পুলিশের একটি টিম চোরাই মালামাল উদ্ধারে অভিযান শুরু করে।ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরা পর্যালোচনা করে ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নগরীর চুকাইতলা এলাকার জুয়েল মিয়ার ছেলে মাহফুজুর রহমান তুহিনকে (২০) গ্রেপ্তার করা হয় এবং আদালতে সোপর্দ করা হলে বিচারক আসামিকে দুই দিনের রিমান্ডে দেন।পরে জিজ্ঞাসাবাদে আসামি তুহিনের দেওয়া তথ্যের ভিত্তিতে গত ১৯ জানুয়ারি চোরাইকৃত মালামালের মধ্যে একটি স্বর্ণের আংটি, এক জোড়া স্বর্ণের বালা, একটি চেইন ও নগদ পাঁচ লাখ টাকা উদ্ধার করা হয়।আসামি তুহিনের বিরুদ্ধে আগেও থানায় একাধিক চুরির মামলা আছে। চুরি হওয়া বাকি টাকাও উদ্ধারে কাজ চলছে।

    বাংলাদেশ সময়: ১০:২৫ অপরাহ্ণ | শনিবার, ২১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ