• শিরোনাম

    মনোহরদী পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মুকুল মিয়া উট পাখি প্রতীকে ভোট চেয়ে বেড়াচ্ছেন

    অনলাইন ডেস্ক | রবিবার, ০৩ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 242 বার

    মনোহরদী পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মুকুল মিয়া উট পাখি প্রতীকে ভোট চেয়ে বেড়াচ্ছেন
    apps

    বিশেষ প্রতিনিধি: আসন্ন নরসিংদীর মনোহরদী পৌরসভা নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণা শুরু করেছেন সকল প্রার্থীরা। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ। এরই ধারাবাহিকতায় নিয়মিত গণসংযোগ ও ভোট চেয়ে বেড়াচ্ছেন (উট পাখি) প্রতীক নিয়ে ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. মুকুল মিয়া।
    গত বুধবার ৩০ ডিসেম্বর সকালে নরসিংদীর মনোহরদী পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মেছবাহ উদ্দিন আহমেদ।
    ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. মুকুল মিয়া দৈনিক বাংলার নবকন্ঠকে জানান, আসন্ন পৌর নির্বাচনে প্রার্থী হবার মূল কারণ হলো জনগনের সেবা করা ও মাদক মুক্ত সমাজ বিনির্মাণ এবং জনসাধারণের সুবিধার্থে রাস্তাঘাটের উন্নয়ন করা। তিনি আরো বলেন, বর্তমানে রাজনৈতিক ভাবে ৩নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। নির্বাচিত হওয়ার পর জনসাধারণের সকল উন্নয়নমূলক কাজ ও জনগণের সুখে দুঃখে পাশে দাঁড়াতে চাই। বিভিন্ন কাঁচা রাস্তাঘাট পাকা করা ও রাস্তার দুপাশে ল্যাম্প পোস্টের মাধ্যমে আলোকিত করার ব্যবস্থা করবো।তিনি বলেন, প্রচারণা ইনশাআল্লাহ ভালো চলছে। তরুণ প্রজন্ম ও নতুন ভোটারদের সাড়া তুলনামূলক ভাবে বেশি রয়েছে। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। ওয়ার্ডবাসী যদি আমাকে পাশে রাখে আমি তাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই।

    বাংলাদেশ সময়: ১০:২৮ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ জানুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ