• শিরোনাম

    মনোহরদী পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আবুল কাসেম পাঞ্জাবি প্রতীকে ভোট চেয়ে বেড়াচ্ছেন

    অনলাইন ডেস্ক | সোমবার, ০৪ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 265 বার

    মনোহরদী পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আবুল কাসেম পাঞ্জাবি প্রতীকে ভোট চেয়ে বেড়াচ্ছেন
    apps

    বিশেষ প্রতিনিধি: আসন্ন নরসিংদীর মনোহরদী পৌরসভা নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণা শুরু করেছেন সকল প্রার্থীরা। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ। এরই ধারাবাহিকতায় নিয়মিত গণসংযোগ ও ভোট চেয়ে বেড়াচ্ছেন (পাঞ্জাবি) প্রতীক নিয়ে ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. আবুল কাসেম।
    গত ৩০ ডিসেম্বর সকালে নরসিংদীর মনোহরদী পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মেছবাহ উদ্দিন আহমেদ।
    ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. আবুল কাসেম দৈনিক বাংলার নবকন্ঠকে জানান, পৌর নির্বাচনে প্রার্থী হবার কারণ হলো জনগনের সেবা করা ও মাদকমুক্ত সমাজ গঠন করা। নির্বাচিত হওয়ার পর জনসাধারণের সকল উন্নয়নমূলক কাজ ও জনগণের সুখে দুঃখে পাশে দাঁড়াতে চাই। জনগণের জন্য উন্নয়নমূলক কাজ গত ৫ বছর যাবত করেছি এবং আগামী ৫ বছরও করে যেতে চাই। নির্বাচনী প্রচারণা ভালোই চলছে। তরুন প্রজন্ম ও নতুন ভোটারদের সাড়া তুলনামূলক ভাবে আমি বেশি পাচ্ছি। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। ৮নং ওয়ার্ডবাসীর জন্য বলতে চাই তারা যদি আমাকে পাশে রাখে আমি তাদের সুখে দুঃখে অতীতের ন্যায় সবসময় পাশে থাকতে চাই। পরিশেষে তিনি ভোটারদের নিকট পাঞ্জাবি মার্কা ভোট ও দোয়া চেয়েছেন।

     

    বাংলাদেশ সময়: ৫:০৬ অপরাহ্ণ | সোমবার, ০৪ জানুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ