মঙ্গলবার ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

>>

মনোহরদীর বড়চাপায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা

  |   বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০   |   প্রিন্ট

মনোহরদীর বড়চাপায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীর মনোহরদী উপজেলার বড়চাপা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শালিসি বৈঠকের শেষে গতকাল বুধবার সন্ধ্যায় প্রতিপক্ষের হামলায় তিনজন অাহত হবার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় একই এলাকার ভুক্তভোগী মো. অালাউদ্দিন বাদী হয়ে মনোহরদী থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগের বিবরণে জানা যায়, দীর্ঘদিন যাবত ৫০ শতাংশ জমি নিয়ে অানোয়ার হোসেন খোকার সাথে মো. অালাউদ্দিন এর বিরোধ চলছিল। এরই প্রেক্ষিতে অালাউদ্দিনের ছেলে দোলোয়ার হোসেন শরীফ বাদী হয়ে অাদালতে একটি মামলা দায়ের করেন। বিষয়টি সমাধানের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান কার্যালয়ে ঘটনার দিন উভয় পক্ষকে শালিসি বৈঠকের জন্য অাসতে বলে। এ সময় ইউপি চেয়ারম্যান সকল কাগজপত্র পর্যালোচনা করে বিজ্ঞ অাদালতের মাধ্যমে মিমাংসা করতে বলে দেয়। শালিসি বৈঠক শেষে বাড়ি ফেরার পথে গতিরোধ করে একই এলাকার মো. ইসহাক হোসেন অাঞ্জুর, অানোয়ার হোসেন খোকা, মো. সুমন মিয়া, মো. হারুন মিয়া, মো. রাসেল মিয়া, মো. বাদশা মিয়া, মো. মোহন মিয়া, মো. বদর মিয়া, বাদল মিয়া, রাসেল মিয়া, মো. নুর মোহাম্মদ, অাসাদ মিয়া, মো. গোলাপ মিয়াসহ অজ্ঞাতনামা ১০/১২ জন গালিগালাজ করে ভুক্তভোগী অালাউদ্দীন ছেলে দেলোয়ার হোসেন শরীফ ও ভগ্নপতি হজরত অালীর উপর এলোপাথাড়ি হামলা করে। এ হামলায় আলাউদ্দিন সহ তিনজন অাহত হয় এবং তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় হামলাকারীরা। হামলায় দেলোয়ার হোসেন শরীফ ও হজরত অালী গুরুতর রক্তাক্ত জখম হয়।

এ সময় স্থানীয় লোকজন ছুটে এসে অাহতবস্থায় তাদের মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে মো. অালাউদ্দিন কে বাড়িতে পাঠানো হয়। তবে গুরুতর অাহত দেলোয়ার হোসেন শরীফ ও হজরত অালী হাসপাতালে চিকিৎসাধীন রায়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Facebook Comments Box

Posted ১০:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com