• শিরোনাম

    মনোহরদীর চন্দনবাড়ী ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ ফরিদের মোটরসাইকেল শোভাযাত্রা

    কামরুল ইসলাম, মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি | মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১ | পড়া হয়েছে 41 বার

    মনোহরদীর চন্দনবাড়ী ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ ফরিদের মোটরসাইকেল শোভাযাত্রা
    apps

    নরসিংদীর মনোহরদীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ ফরিদ। মনোনয়ন পেলে নৌকা প্রতিকের মাঝি হয়ে লড়তে চান তিনি। এরই মধ্যে ব্যানার, ফেস্টুন টানিয়ে ভোটারদের মন জয় করতে দলীয় ও তৃনমূল নেতাকর্মীদের নিয়ে চালিয়ে যাচ্ছেন উঠান বৈঠক, গণসংযোগ, মোটরসাইকেল শোভাযাত্রাসহ বিভিন্ন প্রচারণা।
    উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের প্রয়াত সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সফল সভাপতি মোসলেহ উদ্দিন আবু মাষ্টারের বড় ছেলে উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম আজাদ ফরিদ গত রবিবার এ শোভাযাত্রা বের করেন। সহ¯্রাধিক মোটরসাইকেল, শতাধিক অটু, সিএনজি ও পিকআপ নিয়ে দলীয় নেতকের্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণে শোভাযাত্রার বহরটি নিজ গ্রামের চৌরাস্তা মৌলবী বাজার হতে বের হয়ে ইউনিয়ন প্রদক্ষিণ শেষে বাজারে এসে মতবিনিময়ের মাধ্যমে শেষ করেন।
    আবুল কালাম আজাদ ফরিদ মনোহরদী বিশ্ববিদ্যালয় কলেজ শাখায় সাহিত্য বিষয়ক সম্পাদক, চন্দনবাড়ী ইউনিয়ন যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও চন্দনবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ছিলেন। বর্তমানে তিনি মনোহরদী উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য।
    এলাকার ভোটার ও তৃনমূল নেতা জানান, ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দীর্ঘদিন ধরে তিনি গরিব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। একজন সমাজসেবক হিসাবে আবুল কালাম আজাদ ফরিদ করোনাকালে নিজ পরিবারের কথা না ভেবে ইউনিয়নের মানুষকে সচেতন এবং গরীব অসহায়দের মাঝে করোনা সামগ্রী, খাদ্য ও বস্ত্র বিতরণ করেছেন বাড়ীবাড়ী গিয়ে। এছাড়াও তিনি নিজ অর্থায়নে মসজিদ-মন্দিরে অনুদান, অসহায় গরিব-দুঃখীদের মাঝে বস্ত্র বিতরণ ও নগদ অর্থ প্রদান ছাড়াও বহু উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। কাজেই সাধারণ জনগণ ও তৃনমূল নেতা-কর্মীরা চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে তাঁর মতো একজন সৎ, যোগ্য, ত্যাগী, পরিচ্ছন্ন, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকেই চেয়ারম্যান হিসাবে দেখত চায়।
    এ বিষয়ে আবুল কালাম আজাদ ফরিদ বলেন, “অমার পরিবার আওয়ামী পরিবার। তাই ছেলে বেলা হতেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে আসছি। আমার প্রয়াত পিতা মোসলেহ উদ্দিন আবু মাষ্টার চন্দনবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন, পাশাপাশি এ ইউনিয়নের দু’বারের সফল চেয়ারম্যানও ছিলেন। তিনি আমৃত্যু আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে দল ও মানুষের জন্য কাজ করে গেছেন। বিএনপি জোট সরকারের সময় বিভিন্ন মামলা হামলার শিকারও হয়েছি আমার পরিবার। আশাকরি দল আমাকে মনোনয়ন দেবে। বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতিকের মনোনয়ন পেলে বিপুল ভোট বেশি পেয়ে নির্বাচিত হবো এবং আমার বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারবো”।

     

    বাংলাদেশ সময়: ৮:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ