• শিরোনাম

    মনোহরদীতে শেখ কামাল আন্তঃস্কুল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

    মোঃ কামরুল ইসলাম, মনোহরদী নরসিংদী | সোমবার, ২৩ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 26 বার

    মনোহরদীতে শেখ কামাল আন্তঃস্কুল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
    apps

    নরসিংদীর মনোহরদী উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা-২০২৩ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার ( ২৩ জানুয়ারি) সকাল ১০টায় মনোহরদী সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মশাল জালিয়ে ও পতাকা উত্তোলন করে বিভিন্ন ইভেন্টের এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম এর সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আতিকুল হোসেন মিলনের সঞ্চালনায় এ সময় সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শহীদুর রহমান, মনোহরদী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজতবা জুয়েল,উপজেলা একাডেমি সুপারভাইজার জলিল মিয়াসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী,গণমাধ্যমকর্মী ও ক্রীড়া সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

    এ সময় উপজেলার ৮টি জোনে ভাগ করা শিক্ষার্থীরা দৌড়,৪০০মিটার রিলে দৌড়,হাই জাম্প,লং জাম্প,ট্রিপল জাম্প,জেবলিন থ্রো,শটপুট,ডিসকাস সহ মোট ৩২টি ইভেন্টের বাছাইকৃত সকল মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতায় অংশগ্রহন করে। ৩২টি ইভেন্টে ৯৬ প্রতিযোগী জয়লাভ করে।

    খেলা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়। প্রতিযোগীতায় প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ৯৬ জন প্রতিযোগী আগামী ১ ফেব্রুয়ারী জেলা পর্যায়ে অনুষ্ঠিত শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগীতায় অংশগ্রহণ করবে।

    বাংলাদেশ সময়: ১০:৫৭ অপরাহ্ণ | সোমবার, ২৩ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ