• শিরোনাম

    মনোহরদীতে নেশার টাকা যোগাড় করার জন্যই মন্দিরে চুরি, অতঃপর গ্রেফতার

    অনলাইন ডেস্ক | বুধবার, ০৭ জুলাই ২০২১ | পড়া হয়েছে 17 বার

    মনোহরদীতে নেশার টাকা যোগাড় করার জন্যই মন্দিরে চুরি, অতঃপর গ্রেফতার
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীর মনোহরদীতে দুই মন্দিরে ঢুকে টাকা চুরি ও প্রতিমা ক্ষতিসাধনের অভিযোগে হৃদয় মিয়া (২০) নামে একজনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে এ তথ্য জানায় জেলা পুলিশ। এর আগে মঙ্গলবার মনোহরদী থানা পুলিশ দৌলতপুর ইউনিয়নের হরিনারায়ণপুর এলাকা হতে তাকে আটক করে।

    আটককৃত হৃদয় মিয়া মনোহরদী থানার কুড়িপাইকা গ্রামের মিলন মিয়ার ছেলে। পুলিশ জানায়, গত ১ জুন রাতে মনোহরদী থানাধীন দৌলতপুর ইউনিয়নের কীর্তিবাসদী গ্রামে লক্ষী গোবিন্দ জিউর আখড়ার উত্তর পাশে শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের তালা ভেঙ্গে প্রবেশ করে বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর ও প্রতিমার ক্ষতিসাধন করা হয়। এছাড়া গত ২৪ জুন একই ইউনিয়নের হরিনারায়নপুর বারজীবি বাড়ির রাধা গোবিন্দ মন্দিরের গ্রীলের নাট খুলে প্রবেশ করে মন্দিরে রক্ষিত প্রনামী বাক্সের তালা ভেঙ্গে ৩০০ টাকা চুরি ও প্রতিমার ক্ষতিসাধন করা হয়।

    এই পৃথক দুটি ঘটনায় পুলিশ সুপার কাজী আশরাফুল আজিমের নির্দেশে তদন্ত শেষে জড়িত থাকার অভিযোগে হৃদয় মিয়াকে আটক করে পুলিশ। নিছক চুরির উদ্দেশ্যেই সে ওই মন্দির গুলোতে ঢুকেছিল বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায় আটক হৃদয় মিয়া।

    মনোহরদী থানার ওসি আনিচুর রহমান জানান, হৃদয় মিয়া এর আগেও চুরির সাথে সম্পৃক্ত রয়েছে। সে মূলত নেশাগ্রস্ত। নেশার টাকা যোগাড় করার জন্যই এই চুরির ঘটনা ঘটিয়েছে।

    বাংলাদেশ সময়: ৮:৩৩ অপরাহ্ণ | বুধবার, ০৭ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ