• শিরোনাম

    মনোহরদীতে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন পুলিশ, সেনা, বিজিবি ও র‌্যাব

    কামরুল ইসলাম, মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি | রবিবার, ০৪ জুলাই ২০২১ | পড়া হয়েছে 155 বার

    মনোহরদীতে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন পুলিশ, সেনা, বিজিবি ও র‌্যাব
    apps

    নরসিংদীর মনোহরদীতে করোনার বিস্তার রোধকল্পে চলছে কঠোর লকডাউন। লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসনের পাশাপাশি কাজ করছে পুলিশ, সেনা, বিজিবি ও র‌্যাব। নিয়মিত টহল দিচ্ছে উপজেলার বিভিন্ন স্থানে।
    বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে রবিবার (৪ জুলাই) চতুর্থ দিনেও উপজেলার অনুমোদিত নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া অন্যান্য দোকানপাট বন্ধ রয়েছে। রাস্তায় যানবাহন চলাচলও কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হচ্ছে। রাস্তাঘাটে নেই মানুষের অহেতুক জটলা ও ঘোরাফেরা।
    লকডাউনে সরকারি বিধি নিষেধ বাস্তবায়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এস.এম কাসেম, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. রাজিবুল ইসলাম, মনোহরদী থানার আইন শৃংঙ্খলা বাহিনীর সদস্য, সেনা, বিজিবি ও র‌্যাব উপজেলার বিভিন্ন স্থানে টহল দিচ্ছে। লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্য করায় অনেককে ভ্রাম্যমাণ আদালতে করা হচ্ছে জরিমানা।
    মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এস.এম. কাসেম জানান, সরকার নির্ধারিত কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন তৎপর রয়েছে। জনগণকে সচেতন করতে সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সড়ক ও হাট-বাজার গুলোতে মানুষের চলাচল নিয়ন্ত্রণে পর্যাপ্ত আইন শৃংঙ্খলা বাহিনীর টহলসহ মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। জনস্বাস্থ্য রক্ষায় ও বিধিনিষেধ নিশ্চিত করতে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

    বাংলাদেশ সময়: ৫:৪৭ অপরাহ্ণ | রবিবার, ০৪ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ