• শিরোনাম

    ভৈরবে নানা আয়োজনে জাতীয় স্যানিটেশন দিবস পালিত

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 116 বার

    ভৈরবে নানা আয়োজনে জাতীয় স্যানিটেশন দিবস পালিত
    apps

    এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা: “উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাস মুক্ত সমাজ গড়ি” এই প্রতিপাদ্য কে সামনে রেখে কিশোরগঞ্জের ভৈরবে নানা আয়োজনে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাতধোয়া দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে আজ বৃহস্পতিবার সকাল উপজেলা চত্বরে না কর্ম সূচীর মাধ্যমে দিবসটি পালন করা হয়।

    দিবসটি পালনের শুরুতে জাতীয় স্যানিটেশন বিষয়ক একটি র‍্যালি উপজেলা চত্বর প্রদক্ষিণ করে। র‍্যালি শেষে জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হাত ধোয়া প্রদর্শন করা। এ সময় হাত ধোয়ায় অংশ গ্রহনকারীদের মাঝে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পক্ষ হতে ১ টি করে সাবান উপহার প্রদান করে উপ-সহকারী প্রকৌশলী মাসুদ রানা। হাত ধোয়া প্রদর্শন শেষে আলোচনা সভার আয়োজন করা হয়।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রি খিসা, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম প্রমুখ। এছাড়াও উপজেলার প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

    এ সময় লুবনা ফারজানা বলেন, আমরা এখনো করোনা মুক্ত হয়নি। সামনে শীতে করোনা প্রভাব বৃদ্ধি পেতে পারে বলে ধারনা করা যাচ্ছে। তাই আমাদের কে সচেতন হতে হবে। হাত ধোয়া ও মাস্ক ব্যবহারের প্রতি গুরুত্ব দিতে হবে।

    বাংলাদেশ সময়: ২:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ