• শিরোনাম

    ভালুকায় কবিতা আড্ডা ও নতুন বইয়ের পাঠ উন্মোচন

    এম রহমান মামুন, ভালুকা,ময়মনসিংহ প্রতিনিধি | রবিবার, ০৪ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 106 বার

    ভালুকায় কবিতা আড্ডা ও নতুন বইয়ের পাঠ উন্মোচন

    ভালুকায় কবিতা আড্ডা ও নতুন বইয়ের পাঠ উন্মোচন

    apps

    ময়মনসিংহের ভালুকায় কলম কবিতা আড্ডা ও নতুন বইয়ের পাঠ উন্মোচন অনুষ্ঠিত। শনিবার (৩এপ্রিল) দিনব্যাপী উপজেলার কাচিনা ইউনিয়নের কাদিগর জাতীয় উদ্যানে কলম পরিবারের উদ্যোগে স্থানীয় কবি-সংগঠক, সাংবাদিক ও সাংস্কৃতি কর্মীদের অংশগ্রহনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা পৌরসভার মেয়র ও আবৃত্তিকার একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম।

    সংগঠনের প্রধান আফতাব আহমেদ মাহবুবের সভাপতিত্বে আলোচক হিসেবে বক্তব্য রাখেন আসপাডা পরিচালক ও কবি লায়ন এম এ রশিদ, ভালুকা কলেজের সাবেক অধ্যক্ষ আঃ রউফ, প্রধান শিক্ষক ও কবি আঃ কুদ্দুস, নাট্যকার শাখাওয়াত হোসেন সেলিম, সাইফুল ইসলাম মাস্টার, শিল্পী ও গীতিকার বেতার ও টিভি আলী আহসান কবির, কবি কামরুল এহসান চন্দন, কবি সফিউল্লাহ আনসারী, কবি শেখ শফিক, আফম আফজাল হাসা, আনোয়ারুল ইসলাম বিদ্যুত, সাংবাদিক -কবি আতাউর রহমান তরফদার, প্রভাষক সজিবুল আলম, শিশুশিল্পী শেয়ন্তি, আমিনুল নীরব, কবি হালিমা ডলি, জাহাঙ্গীর আলম ফকির, ছন্দকবি রিপন মিয়া, বেতার-টিভি শিল্পী আবু সাঈদ, জাকির আহমেদ রোকন প্রমূখ।

    অনুষ্ঠানে একুশে গ্রন্থমেলা-২১ এ প্রকাশিত সফিউল্লাহ আনসারীর লেখা বই, ‘স্বদেশ প্রেম ও মাটির ছড়া’বইয়ের পাঠ উন্মোচন করেন পৌরমেয়র ডাঃ মেজবাহ উদ্দিন কাইয়ুমসহ অন্যান্যরা। দ্বীতিয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বনভোজনে খাবার পরিবেশ করা হয়।

    বাংলাদেশ সময়: ২:৩০ অপরাহ্ণ | রবিবার, ০৪ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ