• শিরোনাম

    ভাঙ্গায় ফেসবুকে আপত্তিকর ষ্টেটাস দিয়ে চাঁদাদাবীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

    ফরিদপুর সংবাদদাতা | শনিবার, ১২ জুন ২০২১ | পড়া হয়েছে 42 বার

    ভাঙ্গায় ফেসবুকে আপত্তিকর ষ্টেটাস দিয়ে চাঁদাদাবীর প্রতিবাদে সংবাদ সম্মেলন
    apps

    ফরিদপুরের ভাঙ্গায় ফেসবুকে আপত্তিকর ষ্টেটাস দিয়ে চাঁদাদাবীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার কালামৃধা ইউনিয়নের নয়াকান্দিতে শেখ পরিবার ও ইউনিয়নবাসীর আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আলহাজ্ব বজলু শেখের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করে মোঃ জাহাঙ্গির বেপারী বলেন, কতিপয় সাংবাদিক নামধারী ব্যক্তিদ্বয় প্রবাসী এই পরিবারটির সুনাম ক্ষুন্ন করতেই বিভিন্ন ফেসবুক আইডি থেকে আপত্তিকর ষ্টেটাস লিখে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে অনৈতিকভাবে ২০ হাজার টাকা চাঁদাদাবী করে। দাবিকৃত চাঁদার টাকা পরিশোধে অপারগতা প্রকাশ করায় গত জুনের ০৭ তারিখে এমডি শহিদুল নামের ফেসবুক আইডিতে পরিবারটির পক্ষ থেকে নব নির্মিত ভবনের ভিডিও চিত্র ও আপত্তিকর বক্তব্যসহ পোষ্ট করেন। জুনের ০৮ তারিখে মনিরুল হক মোল্লা নামের ফেসবুক আইডি থেকে “অবাক কান্ড” শিরোনামে বাড়িটির ছবি দিয়ে আরেকটি আপত্তিকর ষ্টেটাস পোষ্ট করা হয়। পরবর্তীতে পোষ্ট করা ষ্টেটাসগুলি পরিবারের দৃষ্টিগোচর হয়। এতে প্রবাসীখ্যাত এই পরিবারটির অর্জিত মান সম্মান ধূলিস্যাৎ হয়েছে যা পুনরুদ্ধার সম্ভব নয়।

    এর ফলে পরিবারটির প্রায় পাঁচ কোটি টাকা সমমূল্যের সম্মান হানী হয়েছে। তিনি আরোও বলেন, তাদের ব্যবহারকৃত ফেসবুক আইডি থেকে যে সকল কুরুচিপূর্ণ, মিথ্যা ও বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত এবং ভিত্তিহীন ছবি ও ভিডিও প্রকাশ করা হয়েছে, আমরা প্রবাসী এই পরিবার ও ইউনিয়নবাসীর পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। শেখ পরিবারের সদস্যরা প্রবাসী বলে খ্যাত, জমিজমা ও অর্থনৈতিকভাবে অতি স্বচ্ছল একটি পরিবার। ইতোমধ্যে “গ্রীস সিরাজ” নামে বাড়ীটি সুখ্যাতি পরিচিতি লাভ করেছে। এই পরিবারের সদস্যরা ১৯৯৬ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত প্রবাসে বসবাস করে আসছে। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পরিবারের সদস্য প্রতিদ্বন্দীতা করেছেন এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেখ আজিম সিরাজ সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী।

    নির্বাচনকে সামনে রেখে এই পরিবারটিকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই কুচক্রী মহলের ইশারায় বাড়ীটির ছবির সাথে ভাঙ্গা থানায় আটককৃত বেশ কয়েকজনের ছবি একত্র করে পোষ্ট করেছে বলেও লিখিত বক্তব্যে পাঠ করেন তিনি। এ সময়ে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ মিরাজ মাতুব্বর, পরিবারের বিভিন্ন সদস্য, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

    বাংলাদেশ সময়: ১২:২৯ অপরাহ্ণ | শনিবার, ১২ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ