সোমবার ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

ব্রাহ্মণবাড়িয়া ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, স্বজনদের বিক্ষোভ ও মানববন্ধন, আটক-৩

মনিরুজ্জামান মনির, স্টাফ রিপোর্টারঃ   |   শনিবার, ১৮ মার্চ ২০২৩   |   প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়া  ভুল চিকিৎসায়  রোগীর মৃত্যু, স্বজনদের বিক্ষোভ ও মানববন্ধন, আটক-৩

ব্রাহ্মণবাড়িয়া একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় ইশতিয়াক আহমেদ ইকরাম (২২) নামে এক কলেজ ছাত্রের মৃত্যুর অভিযোগ উঠেছে শনিবার (১৮ র্মাচ) সকালে জেলা শহরের পুরাতন জেল রোড এলাকার আল খলিল হসপিটাল অ্যান্ড ডায়গনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে৷

মৃত ইকরাম সদর উপজেলার বুধল ইউনিয়নের চান্দিয়ারা গ্রামের শহীদ উদ্দিনের ছেলে, তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর ডিগ্রি কলেজের অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্র। এদিকে ভুল চকিৎিসায় সহপাঠির মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ ও মানববন্ধন করেন ইশতিয়াকের সহপাঠিরা। তারা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করনে।

মৃতের স্বজনরা জানিয়েছেন, শুক্রবার সকালে ইশতিয়াক কে নাকের পলিপাস অপারেশনের জন্য আল খলিল হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। এরপর দুপুরে তাকে অপারেশন থিয়েটারে নেয়ার পর তার আর জ্ঞান ফিরেনি। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া আইসি ইউ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে শনিবার সকালে তার মৃত্যু হয়।

ইশতিয়াকের চাচা শিক্ষানবিশ এডভোকেট শামছুল ইসলাম জানান, হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে তার অপারেশন করেছেন ডা. রফিউল আলম। কিন্তু রফিউল জানিয়েছেন তিনি অপারেশন করেননি। ইশতিয়াকের সঠিক চিকিৎসা হয়নি। হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা এবং ভুল চিকিৎসায় তার মৃত্যু হয়েছে৷

আল খলিল হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক মো: মানিক বলেন, হাসপাতালে কোন ভুল চিকিৎসা হয়নি৷ অপারেশন করেছেন ডা. রফিউল আলম কিন্ত রফিউল জানিয়েছেন তিনি অপারেশন করেননি এমন প্রশ্নে তিনি জানান, হাসপাতালের সিসি ক্যামেরা আছে সব ভিডিও আছে বলে তিনি কল কেটে দেন।

এ ব্যাপারে ডা. রফিউল আলম এর (০১৭২৪৪৭৭৯০৯) মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, এ ঘটনায় হাসপাতালের মো: জয়, নাজমুল শাকিব ও রফিউল ইসলাম নামের তিনজনকে আটক করা হয়ছে। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে বলেও ওসি জানিয়েছেন।

Facebook Comments Box

Posted ৭:৩৯ অপরাহ্ণ | শনিবার, ১৮ মার্চ ২০২৩

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com