• শিরোনাম

    বেলাবতে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ শীর্ষক প্রামাণ্য অনুষ্ঠান

    অনলাইন ডেস্ক | রবিবার, ১৮ জুলাই ২০২১ | পড়া হয়েছে 9 বার

    বেলাবতে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ শীর্ষক প্রামাণ্য অনুষ্ঠান
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:
    নরসিংদীর বেলাবতে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’শীর্ষক প্রামাণ্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে বেলাব উপজেলা পরিষদ সভাকক্ষে করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল নিয়মিতভাবে এই অনুষ্ঠান করে থাকে।
    তরুণ-তরুণীদের মাঝে বাল্যবিয়ে প্রতিরোধ, অল্প বয়সে গর্ভধারণের ঝুঁকি এবং পরিকল্পিত পরিবার গঠনের সুবিধা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই প্রামাণ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেন শাহীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেরিন সুলতানা, বেলাব প্রেসক্লাবের সভাপতি শেখ জলিলসহ শিক্ষক, অভিভাবক ও দুটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।
    এ সময় বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেন শাহিন বলেন, করোনাকালে বাল্যবিবাহ প্রতিরোধে আমাদের সবাইকে কাজ করতে হবে। উপজেলা প্রশাসন এ বিষয়ে সজাগ আছে। কোথাও বাল্যবিবাহ হলে আমাদের যেন জানানো হয়, আমরা বাল্যবিবাহ প্রতিরোধে বদ্ধ পরিকর। বাল্যবিবাহ হতে দেওয়া যাবে না। এসময় তিনি বাংলাদেশ বেতারের তারুণ্যের কন্ঠকে আন্তরিক ধন্যবাদ জানান অসাধারণ এই অনুষ্ঠান নিয়মিত আয়োজন করার জন্য।
    আগামী ৩১ জুলাই তারিখ শনিবার রাত ৮.১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের এ্যাপসে সজীব দত্তের সঞ্চালনায় উপপরিচালক মো. আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি শোনা যাবে।

     

    বাংলাদেশ সময়: ৮:২১ অপরাহ্ণ | রবিবার, ১৮ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ