• শিরোনাম

    বেলকুচিতে নৌকার বিরুদ্ধে অবস্থান নেওয়ায় উপজেলা চেয়ারম্যানসহ ৭নেতাকে বহিষ্কার

    অনলাইন ডেস্ক | সোমবার, ০৪ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 66 বার

    বেলকুচিতে নৌকার বিরুদ্ধে অবস্থান নেওয়ায় উপজেলা চেয়ারম্যানসহ ৭নেতাকে বহিষ্কার
    apps
    শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ : আওয়ামীলীগের সিদ্ধান্ত না মেনে সিরাজগঞ্জের বেলকুচি পৌর নির্বাচনে দলীয় প্রার্থী (নৌকা’র) বিরুদ্ধে অবস্থান নেওয়ায় বেলকুচি উপজেলা চেয়ারম্যানসহ ৭ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ।
    বহিষ্কৃকতরা হলেন, বেলকুচি পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের (বহিষ্কৃত) সাবেক আহবায়ক সাজ্জাদুল হক রেজা ও তার বড় ভাই বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজল হক খান ঘোষণ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক হাজী হজরত আলী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ-জাহান আলী প্রামাণিক, সহ-সভাপতি বদর উদ্দিন মন্ডল ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবীব।
    রবিবার (৩ জানুয়ারি) বিকেলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসান বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, দলীয় সিদ্ধান্ত না মেনে দলের মনোনীত প্রার্থী বর্তমান পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাসের প্রাপ্ত প্রতীক নৌকার বিপক্ষে অবস্থান নেয়ায় তাদের বিরুদ্ধে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আশানুর বিশ্বাস শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে আবারও নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। আওয়ামীলীগ থেকে নৌকার বিরুদ্ধে যারাই অবস্থান নেবে তাদের বিরুদ্ধে একই সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি জানান।
    আগামী ১৬ জানুয়ারী বেলকুচি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেগম আশানুর বিশ্বাস নৌকা প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুল হক রেজা নারকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচন করছেন।
    এছাড়া কমিশনার পদে ৪২ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভায় মোট ৫৩ হাজার ৩৪৩ জন ভোটার রয়েছেন

    বাংলাদেশ সময়: ৫:১৮ অপরাহ্ণ | সোমবার, ০৪ জানুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ