• শিরোনাম

    বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশী উন্নত চিকিৎসার দাবিতে নরসিংদীতে বিএনপির জনসমাবেশ

    অনলাইন ডেস্ক | বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 39 বার

    বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশী উন্নত চিকিৎসার দাবিতে নরসিংদীতে বিএনপির জনসমাবেশ
    apps

    খন্দকার আমির হোসেন, নরসিংদী প্রতিনিধি:

    বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে নরসিংদীতে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে বুধবার বিকেলে নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয় ।

    ।জনাব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। ডিএমপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, , এডভোকেট আব্দুস সালাম, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সরাফত আলী সপু, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল ইসলাম নীরব স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক।

    নরসিংদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মনজুর এলাহী এডভোকেট আব্দুল বাসেত বিএনপি নেতা সরদার সাখাওয়াত হোসেন বকুল, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, আকবর হোসেন, শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূঁইয়া, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু প্রচার সম্পাদক শাহজাহান মল্লিক
    জেলা যুবদলের সভাপতি বিদ্যুৎ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার প্রমুখ নেতৃবৃন্দ।

    প্রধান অতিথির বক্তব্যে আমির খসরু মাহমুদ বলেন, আমরা কোন সংলাপে বসবো না এ নির্বাচন কমিশন এর আওতায় বিএনপির কোনো নির্বাচনেও যাবে না। বর্তমান নির্বাচন কমিশন একটি প্রহসনের কমিশন মাত্র এই কমিশনের ব্যাপারে বিন্দুমাত্র কেউ আগ্রহ প্রকাশ করে না কেউ। এ নির্বাচন কমিশন এর আওতায় বিএনপি কোন ধরনের নির্বাচনে যাবে না।

    বাংলাদেশ সময়: ৬:১৫ অপরাহ্ণ | বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ