• শিরোনাম

    বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মেসিকে নিয়ে শঙ্কা

    অনলাইন ডেস্ক | বুধবার, ১১ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 126 বার

    বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মেসিকে নিয়ে শঙ্কা
    apps

    ক্রীড়া প্রতিবেদক: বিশ্বকাপ বাছাইপর্বে আগামী শুক্রবার (১৩ নভেম্বর) প্যারাগুয়ের মুখোমুখি হবে দুবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কিন্তু গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলের অধিনায়ক লিওনেল মেসির খেলা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। গোড়ালিতে হালকা এক চোটের সঙ্গে লড়াই করছেন তিনি।

     

    স্পেনিশ লা লিগায় বার্সেলোনার সর্বশেষ ম্যাচে মূল একাদশে ছিলেন না মেসি। বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমেছিলেন তিনি। ম্যাচ শেষে বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান জানান যে, দুই গোল করলেও মেসি শতভাগ ফিট নন। এজন্যই তাকে বেঞ্চে রেখেই ম্যাচ শুরু করে বার্সা।

     

    মেসির গোড়ালিতে হালকা চোটের বিষয়টি নিশ্চিত করেছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসও। তাদের ভাষ্য মতে, মেসি দুবার অনুশীলন করেছেন, তবে সতীর্থদের সঙ্গে নয়। সাধারণত কারো চোট সমস্যা থাকলে তারা আলাদা অনুশীলন করে থাকেন।

     

    তবে প্যারাগুয়ে ম্যাচের শুরু থেকেই মেসিকে পাওয়ার ব্যাপারে আশাবাদী আর্জেন্টিনা।

     

    এলএমটেন’কে ছাড়াও আর্জেন্টিনা দলে চোটের সমস্যা আরও আছে। ইন্টার মিলানের স্ট্রাইকার লাওতারো মার্টিনেজ, আয়াক্সের লেফটব্যাক নিকোলাস তাগলিয়াফিকো, উদিনেসের মিডফিল্ডার রবের্তো পেরেইরা ও বেনফিকার নিকোলাস ওটামেন্ডিও ইনজুরির কবলে পড়েছেন। এদের মধ্যে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়া মার্টিনেজকে প্যারাগুয়ে ম্যাচে না পাওয়ার সম্ভাবনাই বেশি।

     

     

    বাংলাদেশ সময়: ৭:৩০ অপরাহ্ণ | বুধবার, ১১ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ