• শিরোনাম

    বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের প্রথম ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন নড়াইলের কামরুল

    অনলাইন ডেস্ক | বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 264 বার

    বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের প্রথম ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন নড়াইলের কামরুল
    apps

    এম. ওবায়েদুল কবীর, স্টাফ রিপোর্টার: নড়াইল জেলার কৃতী সন্তান, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তরুন সমাজসেবক লায়ন এস কে কামরুল বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের প্রথম ভাইস চেয়ারম্যান (২০২০-২০২১) নির্বাচিত হয়েছেন। সেপ্টেম্বর ৫, ২০২০ ইং তারিখে লায়ন্স ভবন, আগারগাঁও, ঢাকায় বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের বোর্ড মিটিং এ বোর্ড এর পরিচালকদের ভোটে ৩ জন প্রার্থীর মধ্যে এস কে কামরুল শতভাগ ভোটে নির্বাচিত হন। LCI এর আন্তর্জাতিক পরিচালক, FBCCI এর প্রাক্তন প্রেসিডেন্ট ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ ও প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক লায়ন শেখ কবির হোসেন ওই বোর্ড মিটিং এ উপস্থিত ছিলেন।

    সূত্র জানায়, বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের ইতিহাসে সবচেয়ে তরুন ভাইস চেয়ারম্যান লায়ন এস কে কামরুল লিও মাল্টিপল জেলার ২০০২-২০০৩ সালে প্রেসিডেন্ট এর দায়িত্ব পালন করেন। বর্তমানে এস কে কামরুল লায়ন্স জেলা ৩১৫এ৩ এর প্রতিষ্ঠাতা প্রথম ভাইস জেলা গভর্নর। আর্ত মানবতার সেবায় উদ্ভুদ্ধ হয়ে ১৯৯৫ সাল থেকে তিনি লাওনিজমের মাধ্যমে সেবার কার্যক্রমে সম্পৃক্ত আছেন। তিনি ২০১২ সালে আমেরিকার জাতিসংঘ সদর দপ্তরে Lions Day with United Nations এ ২১২ টি দেশের লায়নদের সাথে প্রথম বাংলাদেশি লায়ন হিসেবে অংশগ্রহণ করেন।
    এছাড়াও তিনি লায়ন্স আন্তর্জাতিক কনভেনশন ও বিভিন্ন সেমিনারে আমেরিকা, অস্ট্রেলিয়া, জাপান, কানাডা, হংকং, ইংল্যান্ড, তিউনিসিয়া, মিশর, দুবাই, সিঙ্গাপুর, থাইল্যান্ড, ইন্ডিয়া, শ্রীলংকা, নেপাল ও ভুটান সহ পৃথিবীর বহুদেশে অংশগ্রহণ করেছেন।
    এস কে কামরুল একমাত্র বাংলাদেশি লায়ন যিনি লায়ন্স ইউনিভার্সিটি, আমেরিকা থেকে লিডারশীপ এ মাস্টার্স করেছেন এবং বর্তমানে একই ইউনিভার্সিটিতে ডক্টরেট করছেন। এ ছাড়া তিনি আমেরিকার বিখ্যাত হার্ভার্ড ইউনিভার্সিটি থেকে “Humanitarian Response to Conflict and Disaster” এবং “Religious Literacy: Traditions and Scriptures” এর উপর ভেরিফাইড সার্টিফিকেট কোর্স করছেন।
    আর্ত-মানবতার সেবায় নিবেদিত এস কে কামরুল অত্যন্ত মেধাবী, বিনয়ী, আত্মপ্রত্যয়ী ও সৃজনশীল মানুষ হিসেবে সর্বজন সমাদৃত। তার মানবিক কার্যক্রম আলোকিত সমাজ গঠনে তরুণদের কাছে অনুকরণীয়। লায়ন এস কে কামরুল কে অভিনন্দন জানিয়েছে নড়াইল ও লোহাগড়ার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৬:৪৪ অপরাহ্ণ | বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শেখ হাসিনার শুভ জন্মদিন

    ২৮ সেপ্টেম্বর ২০২০

    ২৩ সেপ্টেম্বর ২০২০

    শূন্যতা

    ২৪ সেপ্টেম্বর ২০২০

    কচু শাক চুরি

    ১৫ জুলাই ২০২১

    আর্কাইভ