মঙ্গলবার ২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

>>

বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা (বিসিপি) ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আসাদুজ্জামান জুয়েল সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জনিসহ পুর্নাঙ্গ কমিটির অনুমোদন।

স্টাফ রিপোর্টারঃ   |   সোমবার, ১৩ মার্চ ২০২৩   |   প্রিন্ট

বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা (বিসিপি) ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আসাদুজ্জামান জুয়েল সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জনিসহ পুর্নাঙ্গ কমিটির অনুমোদন।

ঢাকা মহানগর দক্ষিণের বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা ( বিসিপি ) সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোঃ আসাদুজ্জামান জুয়েল সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম জনি নির্বাচিত হয়েছেন।

১২-০৩-২০২৩ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব ফিরোজ মল্লিক ঢাকা মহানগর দক্ষিণের ১৮ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

এছাড়াও এই পূর্ণাঙ্গ কমিটিতে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন মোঃ মোঘল হোসেন সম্রাট (সহ-সভাপতি), মোঃ শরীফ আহম্মেদ (সহ-সভাপতি), মোঃ শহিদুল ইসলাম জনি সাধারণ সম্পাদক, মোঃ মনির হোসেন (সাংগঠনিক সম্পাদক), মোঃ সুজন শেখ (অর্থ বিষয়ক সম্পাদক), মোঃ হা-মীম (প্রচার সম্পাদক), ইদ্রিসুর রহমান হৃদয়(সহ-প্রচার সম্পাদক), ইয়াসমিন বেগম (মহিলা বিষয়ক সম্পাদক), ফারজানা সম্রাট (সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক), মোঃ আব্দুল জব্বার (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), মোঃ আনোয়ার হোসেন (দপ্তর সম্পাদক), মোঃ মকছেদুল ইসলাম (আইন বিষয়ক সম্পাদক), মোঃ সানি ইসলাম (শ্রম ও কর্ম বিষয়ক সম্পাদক), মোঃ জামিল আহম্মেদ (যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক) ও মোঃ সাইফুল ( বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক )।

পরিশেষে সংগঠনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক দৈনিক বাংলার নবকন্ঠকে বলেন এটি একটি অরাজনৈতিক, সেচ্ছাসেবী সংগঠন। আমাদের এই সংগঠন সব সময় আর্তমানবতার সেবায় নিয়োজিত থাকবে। এ বিষয়ে আমরা অঙ্গীকারবদ্ধ।


Facebook Comments Box

Posted ১২:৩৭ অপরাহ্ণ | সোমবার, ১৩ মার্চ ২০২৩

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১২, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com