• শিরোনাম

    বর্তমান করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত লকডাউন, সাভার উপজেলা আশুলিয়া ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাসীকে সকল প্রকার বিধি নিষেধ মেনে চলার আহ্বান

    খোরশেদ আলম, আশুলিয়া | রবিবার, ১৩ জুন ২০২১ | পড়া হয়েছে 55 বার

    বর্তমান করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত লকডাউন, সাভার উপজেলা আশুলিয়া ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাসীকে সকল প্রকার বিধি নিষেধ মেনে চলার আহ্বান

    apps

    ঢাকা জেলার সাভার উপজেলা আশুলিয়ার ধামসোনা ডিইপিজেডের সম্মুকে অবস্থিত হাসেম প্লাজার মালিক বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মরহুম আবুল হাশেম সাহেবের গর্বিত সন্তান, আশুলিয়া ধামসোনা ইউনিয়নের ভাদাইলের তরুণ প্রজন্মের আস্হাভাজন ব্যাক্তিত্য তারুণ্যের আইডোল ,তরুন সমাজসেবক লেখক ও রাজনীতিবিদ, আশুলিয়া থানা যুবলীগের সদস্য, জনাব, মোঃ ওমর আলী সজীব, আগাম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাসীকে।

    ওমর আলী সজীব খুব ছোট বেলা থেকেই লেখাপড়ায় যেমন ভাল, ধর্মকর্মে তেমন বিশ্বাসী ও আদর্শে অবিচল এই তরুণ সমাজ সেবক কথা খুব কম বললেও আচরণে ও ভাষায় খুব সুমিষ্ট, বাবা মায়ের প্রতি যেমন শ্রদ্ধাশীল তেমনি ছোট বড় সকলের কাছেই ভালো বাসার স্পনন্ধন। তিনি বলেন, বাংলাদেশের রাজধানী ঢাকা আর দেশের রপ্তানির রাজধানী আশুলিয়ার ভাদাইল ৬নং ওয়ার্ডে দেশের বিভিন্ন প্রান্তের মানুষ পোষাক শিল্পের শ্রমিক, আমার এলাকায় বসবাসকারী কারী লাখো মানুষ আমি সকলের প্রতি রইলো আন্তরিক অভিনন্দন ও ঈদুল ফিতরের ঈদ শুভেচ্ছা ঈদ মোবারক।

    মোঃ ওমর আলী সজীব আগামী নির্বাচনে ৬নং ওয়ার্ড বাসীর সেবা করার জন্য নির্বাচনে প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করবেন। তিনি বলেন, আমার ওয়ার্ডে মানুষ বিভিন্নভাবে প্রতারিত হচ্ছে তাদের কথা ভেবে আমার জনপ্রতিনিধি হওয়ার স্বপ্নজাগে এ স্বপ্ন দীর্ঘ দিন ধরে লালন করে মানুষের সেবায় নিয়োজিত আছি বলেই আপনারা নির্বাচিত করলে সমাজের যেখানেই দূর্ণীতি অনিয়ম অশিক্ষা, ঠিক সেখানেই আমার সেবা দিয়ে সমাজ কে সুন্দর করতে চাই, তরুণ এই মেম্বার প্রার্থী সব সময় ভাদাইলবাসীসহ ৬নং ওয়ার্ড বাসীর জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তার গুনের কথা বলে শেষ করার মত নয়,তার কাছে ধনী গরীব বলে কোন ভেদাবেদ নেই, তার কাছে হাত বাড়িয়ে ফিরে এসেছে এমন নজির নাই বললেই চলে তিনি শিল্পী জগতের কণ্ঠ শিল্পী হিসেবেও বেশ সুপরিচিত এবং সংস্কৃতি মনা একজন ব্যক্তিত্ব, তিনি অনেক সুন্দর সুন্দর কবিতার বই ও লিখেছেন এ সবের পরেও আশুলিয়া ধামসোনা ইউনিয়ন ৬নং ওয়ার্ড এর সাধারণ মানুষ তাকে মেম্বার হিসাবে দেখতে চায়, তাই ভাদাইল ও ৬নং ওয়ার্ড বাসীর ভালো বাসায় সিক্ত হয়ে তিনি মেম্বার পদ প্রার্থী হিসাবে নির্বাচন করে বিজয়ী হয়ে ভাদাইল বাসীর সুখে দুঃখে পাশে থাকতে চায়।

    তারুণ্যের নেতৃত্বে বদলে যাবে সমাজ এই স্লোগান নিয়ে এলাকার সার্বিক উন্নয়নে সকলের সুপরামর্শ নিয়ে মাদক,সন্ত্রাস, চাঁদাবাজি,ইভটিজিং,কিশোরগ্যাং মুক্ত একটি আধুনিক ওয়ার্ড হিসেবে রুপান্তরিত করতে সকলের দোওয়া সহযোগিতা ও সমর্থন কামনা করেন তিনি। স্থানীয় সরকার নির্বাচনের তফসিল ঘোষণার অপেক্ষায় ধামসোনা ইউনিয়ন ৬নং ওয়ার্ডের জনগণ। কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে ৬নং ওয়ার্ডের জনগণ এমন অভিযোগ স্থানীয়দের। তারই ফলশ্রুতিতেই যুবলীগ নেতা মোঃ ওমর আলী সজীবকে বেছে নিয়েছেন স্থানীয়রা। স্থানীয় ৬নং ওয়ার্ডের বাসিন্দারা বলেন আমরা এতদিনে একজন আকাংখার মানুষকে আমাদের মাঝে পেয়েছি আমরা সকলে মিলে তাকে ভোট দিয়ে নির্বাচিত করবো, আমরা এলাকাবাসীসহ ভাড়াটিয়ারাও অনেকভাবে নির্যাতিত নিপিড়ীত নিস্পেসিত হয়েছি তাই সুযোগ এসেছে ঘুরে দারাবার, আমাদের সুখে দুঃখে পাশে পাবো সজিবকে যুবলীগ নেতা মোঃ ওমর আলী সজীব খুবই বিনয়ী একটি যুবক। তার দ্বারা এলাকার উন্নয়ন সম্ভব।

    বিগত বছরে আমরা স্থানীয়রা কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হয়েছি। এবার নির্বাচনে ৬নং ওয়ার্ড হতে বিপুল ভোটে মোঃ ওমর আলী সজীব কে নির্বাচিত করতে চাই। অনুসন্ধানে জানা গেছে, তিনি ছাত্র জীবন থেকেই বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন। সভাবগতভাবে পরোপকারী গরিবের ব্যাথায় ব্যাথিত হতেন বলে জানা গেছে। যুবলীগ নেতা ৬নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ ওমর আলী সজীব বলেন, আমি বঙ্গবন্ধু কে অনুসরণ ও আদর্শের রাজনীতি করি৷ তিনি আরো বলেন, করোনাভাইরাসে দেশের ক্রান্তিলগ্নে হত-দরিদ্র কর্মহীন পরিবারের পাশে থেকে উপহার সামগ্রীর সহযোগিতা করে আসছি। আমি জনগণের সহযোগিতা নিয়ে জনগণের পাশে থেকে কাজ করে যেতে চাই।

    ৬ নং ওয়ার্ডের জনগণ আমার প্রাণ শক্তি। জনগণ যদি চায়, আমি তাদের সেবক হয়ে কাজ করতে চাই। আগামী নির্বাচনে আমি সকল জনগণের কাছে দোয়া চাই এবং ভোট চাই। আমি নির্বাচিত হলে ৬নং ওয়ার্ডের জনগণের মাঝে কাঙ্খিত সেবা পৌঁছে দেব ইনশাআল্লাহ, জমি দখল, মাদক,সন্ত্রাস, চাঁদাবাজী,ঘুষমুক্ত,ভারাটিয়ার রুমের আসবাবপত্র আত্বসাতসহ হয়রানি মুলক সকল অপকর্ম থেকে সকলকে রেহায় দেওয়া ও কিশোরগ্যাং ও দূর্নীতি মুক্ত এবং ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে আপনারা সকলেই আপনাদের মুল্যবান ভোটটি দিয়ে নির্বাচিত করুন।

    পরিশেষে বর্তমান করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত লকডাউন ঘোষণার সকল প্রকার বিধি নিষেধ মেনে চলার আহ্বান করছি।

    বাংলাদেশ সময়: ৪:২৩ অপরাহ্ণ | রবিবার, ১৩ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ