• শিরোনাম

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে আশুলিয়ায় বিক্ষোভ মিছিল

    অনলাইন ডেস্ক | রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 118 বার

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে আশুলিয়ায় বিক্ষোভ মিছিল

    খোরশেদ আলম, আশুলিয়া থেকে: আশুলিয়া থানায় জাতীয় শ্রমিকলীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ এর আয়োজন করেছে।

    জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আতিকুজ্জামান পাটোয়ারী রবিবার দুপুরে আশুলিয়ার বগাবাড়ি বাইপাইল এলাকা থেকে এই বিক্ষোভ বিক্ষোভ মিছিলটি থানা হয়ে ডি ই পি জেড সড়ক প্রদক্ষিণ করে এসে সমাপনী বক্তব্যের মাধ্যমে বিক্ষোভ মিছিলটি যথাস্থানে এসে শেষ হয়।
    এ সময় শাহাদত হোসেন খান বলেন, আমাদের আলেম সমাজ আমাদের কাছে সম্মানের বিষয় তারা আমাদের ইসলাম ধর্ম শিক্ষা দেয় এবং তাদেরকে সুদূর সিঙ্গাপুর বসে তারেক জিয়া জামায়াত-হেফাজত কে ব্যবহার করে এ আলেমসমাজ দাঁড়া তার স্বার্থসিদ্ধি উদ্ধার করার জন্য সে বিশাল চক্রান্ত করতেছে তাই সকল আলেম সমাজ কে বলেছেন।আপনারা আমাদের সম্মানীয় ব্যক্তি আমরা আপনাদেরকে যথেষ্ট সম্মান করি এবং করবো। আপনাদেরকে বিভ্রান্ত করে চক্রান্তকারীরা তাদের নিজেদের উদ্দেশ্য হাসিল করতে চায় তাই সবাই সতর্ক এবং সাবধান থাকবেন।
    এ সময় উপস্থিত ছিলেন, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আতিকুজ্জামানপাটোয়ারী,সানাউল্ল্যাহ ভূঁইয়া সানি, মামুন রানা, আবু সামা মৃধা, মেহেদী হাসান সুমন, সহ অঙ্গসংগঠনের নেতাকর্মী।

    বাংলাদেশ সময়: ১০:১০ অপরাহ্ণ | রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ