• শিরোনাম

    বঙ্গবন্ধু ফিরে না এলে বাংলাদেশকে পুনর্গঠন সম্ভব হতো না’

    অনলাইন ডেস্ক | সোমবার, ১০ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 31 বার

    বঙ্গবন্ধু ফিরে না এলে বাংলাদেশকে পুনর্গঠন সম্ভব হতো না’
    apps

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোমবার (১০ জানুয়ারি) সকালে পিরোজপুরের নাজিরপুর বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

    শ ম রেজাউল করিম বলেন, আজকের বাংলাদেশে যুদ্ধাপরাধীদের কোনো আশ্রয়স্থল নাই। বঙ্গবন্ধুর খুনিদের বিচার হয়েছে। বুদ্ধিজীবী হত্যার বিচার হয়েছে। আজ আর কেউ বলতে পারবে না অপরাধ করেছি কেউ আমাদের কিছু করতে পারবে না। আজকের বাংলাদেশ বিশ্বের বিস্ময় বাংলাদেশ। আজকের বাংলাদেশে একজন মানুষও না খেয়ে থাকে না। দেশের টাকায় পদ্মা সেতু হচ্ছে, মেট্রোরেল হচ্ছে, কর্ণফুলী নদীর তীরে টানেল হচ্ছে। বাংলাদেশ এমন জায়গায় পৌঁছে যাচ্ছে যে পৃথিবীর রাষ্ট্রপ্রধানরা বলেন শেখ হাসিনার কাছে এমনকি ম্যাজিক আছে যে যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশকে এই অনন্য উচ্চতায় নিয়ে আসছেন।

    মাটিভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি প্রণব কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আক্তারুজ্জামান ফুলু জেলা যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক জিয়াউল হাসান গাজী, জেলা মৎস্য লীগের আহ্বায়ক চাঁন পদ সিকদার, জেলা পরিষদ সদস্য সুলতান মাহামুদ খান, জেলা জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী আব্দুল আলীম গাজী, সমাজসেবক নজরুল ইসলাম বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহিদুল ইসলাম প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৮:১১ অপরাহ্ণ | সোমবার, ১০ জানুয়ারি ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ