• শিরোনাম

    বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ. লীগের নবগঠিত শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা

    অনলাইন ডেস্ক | বুধবার, ০৯ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 184 বার

    বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ. লীগের নবগঠিত শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা
    apps

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের নবগঠিত শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দ।

    আজ বুধবার (৯ ডিসেম্বর) সকাল ১০ টায় ধানমন্ডি ৩২ নম্বরে আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব শামসুন নাহার চাঁপার নেতৃতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নবনির্বাচিত নেতৃবৃন্দ।

    এ সময় শামসুন নাহার চাঁপা বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় যারা দুর্দিনে দলের জন্য কাজ করেছেন, তাদের নিয়ে ত্যাগী, মেধাবী, আদর্শিক এবং দক্ষ সংগঠকদের সমন্বয়ে একটি সুন্দর কমিটি উপহার দেওয়া হয়েছে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়ন হয় সে লক্ষ্যে কাজ করে যাবো।

    তিনি আরো বলেন, কুষ্টিয়ার পাঁচরাস্তার মোড়ে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি এবং দোষীদের দ্রুত বিচারের আওতায় নিয়ে আসার জন্য জোর দাবি জানাচ্ছি।

    আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির অনুমোদন দেন চলতি মাসের প্রথম দিন। ৪০ সদস্যের পূর্ণ াঙ্গ  তালিকা প্রকাশ করা হয় সোমবার (৭ ডিসেম্বর, ২০২০ইং)।

    একইদিন সোমবার (৭ ডিসেম্বর) নবগঠিত শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়। কমিটির চেয়ারম্যান করা হয়েছে অধ্যাপক ড. আব্দুল খালেককে এবং সদস্য সচিব করা হয়েছে শামসুন নাহার চাঁপাকে।

    উপ-কমিটির সদস্যরা হলেন- আফছারুল আমীন এমপি, আব্দুল কুদ্দুস এমপি, এ. কে. এম শাহজাহান কামাল এমপি, আব্দুস সোবাহান গোলাপ মপি, এম এ মতিন এমপি, এইচ এম বদিউজ্জামান সোহাগ, এসএম জাকির হোসেন, সোহেলী সুলতানা সুমী, প্রফেসর ড. জাকিয়া পারভীন (ঢাবি), অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম (ঢাবি), অধ্যাপক ড. এজেএম শফিউল আলম ভূঁইয়া (ঢাবি), অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দীন (ঢাবি), অধ্যক্ষ আমেনা বেগম, সহযোগী অধ্যাপক জোবায়ের আলম (ঢাবি), ড. আমিনুর রহমান সুলতান, সাবেক অধ্যক্ষ প্রফেসর হোসেন আরা, প্রফেসর (অব.) মোহাম্মদ নুরুল্লাহ (রাবি), প্রফেসর ড. পি এম সফিকুল ইসলাম (রাবি), প্রফেসর ড. আবুল কাশেম (রাবি), প্রফেসর প্রিয়ব্রত পাল (জবি), ড. শহিদুল ইসলাম (তেজগাঁও কলেজ), আলহাজ কে এম আবিদুর রহমান লিটু, শিউলী আফসার, নুরজাহান আক্তার সবুজ, জেনিফার ইউসুফ বিনু, শেখ মো. মামুন-উর-রশিদ, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, মতিউর রহমান লালটু, নুরুল ইসলাম বিজন, এস এম মনিরুল ইসলাম মনি, মোর্শেদুজ্জামান সেলিম, নাজিম উদ্দিন তালুকদার, রওশন আলম, তাপসী ব্যানার্জী, মাহমুদ সালাহউদ্দিন চৌধুরী, ছাব্বির হোসেন, মেহেদী জামিল ও মুজাহিদুল হক সৌরভ।

    বাংলাদেশ সময়: ৭:০১ অপরাহ্ণ | বুধবার, ০৯ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ