মঙ্গলবার ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: আ’লীগের ত্রাণ উপ-কমিটির ৪ দিনব্যাপী কর্মসূচি

  |   মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১   |   প্রিন্ট

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: আ’লীগের ত্রাণ উপ-কমিটির ৪ দিনব্যাপী কর্মসূচি

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: আ’লীগের ত্রাণ উপ-কমিটির ৪ দিনব্যাপী কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। কর্মসূচির মধ্যে রয়েছে বিশেষ দোয়া মাহফিল, প্রার্থনা সভা এবং এতিমদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ। জাতির পিতার জন্মস্থান টুঙ্গিপাড়া ও কোটালিপাড়াসহ আট বিভাগে এক যোগে এ কর্মসূচি পালন করা হবে।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও উপ-কমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চার দিনব্যাপী বিশেষ কর্মসূচি হাতে নেয়া হয়েছে। আগামীকাল বুধবার সকালে রাজধানীর আজিমপুর এতিমখানায় এতিমদের মাঝে উন্নতমানের খাবার ও উন্নতমানের বস্ত্র বিতরণ করা হবে। উপ-কমিটির চেয়ারম্যান একেএম রহমতুল্লাহ এমপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, বিশেষ অতিথি দলের সিনিয়র নেতা মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

টুঙ্গিপাড়া ও কোটালিপাড়ার কর্মসূচিতে কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। ১৮ মার্চ বৃহস্পতিবার বেলা ১১টায় তেজগাঁও বটমলি হোমস এ খাবার ও বস্ত্র বিতরণ। এতে প্রধান অতিথি থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

শুক্রবার সকালে রাজধানীর ফরাশগঞ্জের অরফানেজ সেন্টারে এতিমদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক। বিশেষ অতিথি থাকবেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও আইন সম্পাদক অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু। শনিবার রাজধানীর সবুজবাগ ধর্মরাজিক বৌদ্ধ বিহারে এতিমদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। সারাদেশে ১০০ এতিম খানায় উন্নতমানের খাবার ও বস্ত্র বিতরণ করা হবে।

Facebook Comments Box

Posted ৫:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আজ বিজয়া দশমী
(879 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com