শনিবার ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

ফুলবাড়ীতে প্রতিপক্ষের বিরুদ্ধে জমি দখল ও মারপিটের ঘটনায় সংবাদ সম্মেলন

পিসি দাস, দিনাজপুর প্রতিনিধি:   |   সোমবার, ১০ জুন ২০২৪   |   প্রিন্ট

ফুলবাড়ীতে প্রতিপক্ষের বিরুদ্ধে জমি দখল ও মারপিটের ঘটনায় সংবাদ সম্মেলন

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউপি’র খয়েরবাড়ী গ্রামে মালতী চক্রবর্তীর পরিবারকে প্রতিপক্ষ কৌশিক কুমার গৌস্বামী কর্তৃক মারপিট ও জমি দখল এর বিরুদ্ধে ন্যায় বিচার পেতে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীর পরিবার। ১০/০৬/২০২৪ ইং তারিখ সোমবার দুপুর ১টায় ফুলবাড়ী উপজেলার সুজাপুরে খয়েরবাড়ী ইউপির খয়েরবাড়ী গ্রামে মৃত্যু আশিষ কুমার গৌস্বামীর স্ত্রী মালতী চক্রবর্তী সংবাদ সম্মেলনে প্রতিপক্ষ কৌশিক কুমার গৌস্বামীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন, তার স্বামীর নিজের ভাই প্রদীপ কুমার গৌস্বামী জীবিত থাকা অবস্থায় জমিজমা তার নামে ক্রয় করেন। বাঁকি জমি তিনি নিজের টাকা দিয়ে ক্রয় করেন। স্বামীর মৃত্যুর পর দুই কন্যা হেমন্তী গৌস্বামী ও অনন্যা গৌস্বামীকে নিয়ে অতি কষ্টে জীবন যাপন করে আসছেন তিনি।

 

তার স্বামীর পৈত্রিক সূত্রে পাওয়া ও ক্রয়কৃত জমি রেখে মারা যান। সেই জমি চাষাবাদ করে জীবন জীবিকা চালালেও তার দেবর প্রদীপ গৌস্বামী ও তার পুত্র কৌশিক কুমার গৌস্বামী সহ অন্যান্যরা রাতের আধারে জমিতে লাগানো ইরি বোরো ধান নষ্ট করে দেন। তারা তার মৃত স্বামীর জমিগুলি দখল করার চেষ্টা করছে। জোর পূর্বক বাড়ীর সামনে রাখা ধান লুট করে নিয়ে যাওয়ার সময় বাঁধা দিলে কৌশিক কুমার গৌস্বামী গংরা মা ও মেয়েকে মারপিট করে মারাত্বক ভাবে আহত করে। আহত অবস্থায় ফুলবাড়ী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করেন তারা।

 

ভুক্তভোগী মালতী চক্রবর্তী ফুলবাড়ী থানায় মামলা করলে ১নং আসামী কৌশিক কুমার গৌস্বামীকে বাদ দিয়ে বাঁকি আসামীদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে ফুলবাড়ী থানা পুলিশ। পরে আসামীরা জামিনে বেরিয়ে এসে তাকে ও তার দুই মেয়েকে প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে। সংবাদ সম্মেলনে তিনি তার দুই মেয়েকে নিয়ে অশ্রুসিক্ত নয়নে বলেন, তিনি একজন অসহায় নারী। তিনি কোনভাবেই প্রতিপক্ষের সাথে কুলে উঠতে পারছে না। পূর্বেও কোন এক ঘটনায় তারা তার বড় জামাই অমিতাভ চক্রবর্তী রঞ্জনকে মারপিট করে পা ভেঙ্গে দিয়েছিল। ঐ ঘটনায় আদালতে মামলা চলমান। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি তার ও তার পরিবারের নিরাপত্তার জন্য স্থানীয় প্রশাসন এর হস্তক্ষেপ কামনা করেন।

Facebook Comments Box

Posted ৬:১০ অপরাহ্ণ | সোমবার, ১০ জুন ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com