• শিরোনাম

    ফরিদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত

    মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর জেলা প্রতিনিধি | বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 24 বার

    ফরিদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত
    apps

    ফরিদপুরের সালথায় মোটরসাইকেল ও নছিমনের মূখোমূখি সংঘর্ষে জিহাদ মোল্যা (২০) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলার গট্টি ইউনিয়নের ফরিদপুর-সালথা সড়কের কসবাগট্টি চেয়ারম্যান বাড়ির রাস্তার মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত জিহাদ কৈজুরী ইউনিয়নের ঘোড়াদহ গ্রামের কাইয়ুম মোল্যার ছেলে।

    মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক।

    পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার দুপুরে প্রধান সড়ক দিয়ে পূর্ব দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে চেয়ারম্যান বাড়ির রাস্তা থেকে আসা নছিমনের মূখোমূখি সংঘর্ষ হলে মোটরসাইকেল রাস্তার উপর ছিটকে পড়ে। এতে মোটরসাইকেলে থাকা জিহাদ মোল্যা, সোহেল শেখ(১৬) ও বন্যা আক্তার (১৪) আহত হয়। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে জিহাদ মোল্যা মারা যায়। বাকি দুজনের অবস্থা আশংকাজনক। এদিকে লোকজন আসার আগেই ঘাতক নছিমন চালক নছিমন নিয়ে পালিয়ে গেছে বলে জানা গেছে।

    সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক বলেন, মোটরসাইকেল ও নছিমন দূর্ঘটনায় জিহাদ নামে একজন হাসপাতালে নেওয়ার পর মারা গেছে। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

    বাংলাদেশ সময়: ১০:৩৮ অপরাহ্ণ | বুধবার, ২৩ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ