মঙ্গলবার ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

ফরিদপুরের আদালতে ৭ পুলিশের বিরুদ্ধে যুবলীগ নেতার মামলা

  |   বুধবার, ০৭ অক্টোবর ২০২০   |   প্রিন্ট

ফরিদপুরের আদালতে ৭ পুলিশের বিরুদ্ধে যুবলীগ নেতার মামলা

ফরিদপুর সংবাদদাতা: জেলার ভাঙ্গা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আরাফাত  হোসেন মঙ্গলবার ফরিদপুরের ১ নম্বর আমলী আদালতে মামলাটি দায়ের করেন বলে জানিয়েছেন বাদীর আইনজীব মো. কামালউদ্দিন।

 

তিনি বলেন, আদালতের বিচারক মো. ফারুক হোসেন মামলাটি আমলে নিয়ে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য ফরিদপুরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন। আদালত আগামী ৭ জানুয়ারি এ মামলার পরবর্তী শুনানির দিন ঠিক করেছে।

 

মামলার বিবাদীরা হলেন- ফরিদপুর গোয়েন্দা পুলিশের সাবেক ওসি আহাদুজ্জামান আহাদ, ভাঙ্গা থানার বর্তমান ওসি মো. শফিকুর রহমান, ভাঙ্গা থানার চার এসআই এবাদুল হক মোল্লা, আনিসুর রহমান, শামসুল হক সুমন, রেজওয়ান মামুন ও গোয়েন্দা পুলিশের এসআই শাহীন।

 

এজাহারে বলা হয়েছে, গত ৫ জানুয়ারি সন্ধ্যা ৬টার দিকে কাউলিবেড়া বাজার এলাকা থেকে পাঁচ-ছয়জন পুলিশ সদস্য একটি সাদা রঙের মাইেক্রোবাসে করে গ্রেপ্তারি পরোয়ানা ছাড়াই বাদীকে তুলে নেন। গাড়িতে তাকে মারধর করেন পুলিশ সদস্যরা। পরে তাকে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ের নিয়ে লাঠি দিয়ে পেটানো হয়।

 

গত ২১ সেপ্টেম্বর ফেইসবুকে একটা ভিডিও ফুটেজ আপলোড করে আরাফাত দাবি করেন, এটা তাকে গ্রেপ্তারের পর নির্যাতনের ভিডিও।

 

এ বিষয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান সাংবাদিকদের বলেন, “আদালত বিষয়টি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছে। পিবিআই তাদের মত করে তদন্ত করবে। পাশাপাশি আমরাও বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্ত প্রতিবেদনের সুপারিশের আলোকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Facebook Comments Box

Posted ১০:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ অক্টোবর ২০২০

dainikbanglarnabokantha.com |

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com