• শিরোনাম

    প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিচালনায় শপথ পাঠ অনুষ্ঠানে  বঙ্গবন্ধু গবেষণা পরিষদের অংশগ্রহণ

    স্টাফ রিপোর্টার | রবিবার, ১৯ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 26 বার

    প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিচালনায় শপথ পাঠ অনুষ্ঠানে  বঙ্গবন্ধু গবেষণা পরিষদের অংশগ্রহণ
    apps
    বাংলাদেশের বিজয়ের ৫০ বছরপূর্তি ও মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভার্চুয়ালি পরিচালনায় শপথ পাঠ অনুষ্ঠানে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের নেতাকর্মীগণ অংশগ্রহণ করেন।
    ১৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন গনি মিয়া বাবুলের সভাপতিত্বে সংগঠনের নেতাকর্মী ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সমাবেশ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এরপর প্রধানমন্ত্রী           শেখ হাসিনার ভার্চুয়ালি পরিচালনায় দেশব্যাপি শপথ পাঠ অনুষ্ঠানে এই সমাবেশ থেকে তারা অংশগ্রহণ করেন।
    আলোচনা সভায় সভাপতির বক্তব্যে লায়ন গনি মিয়া বাবুল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিচালনায় এই শপথ পাঠের মাধ্যমে অসাম্প্রদায়িক ও সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় দেশবাসী আরো অধিক অনুপ্রাণিত হবে। মানুষের মধ্যে দেশপ্রেম ও বঙ্গবন্ধুর আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ত্বরান্বিত হবে। এই শপথ বাক্য পাঠ অনুষ্ঠান ঐতিহাসিক ও তাৎপর্যম-িত। এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমে শপথ পাঠ করানোর উদ্যোগকে দেশবাসী স্বাগত জানিয়েছে। আমরা মাননীয় প্রধানমন্ত্রী নিকট কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি সকলকে বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে স্বীয় দায়িত্ব সততার সাথে পালন করার আহ্বান জানান। তিনি এই শপথের বাক্যগুলো সকলের কাছে পৌছানোর লক্ষ্যে ব্যাপক প্রচারের আহ্বান জানান।

    বাংলাদেশ সময়: ২:০৭ অপরাহ্ণ | রবিবার, ১৯ ডিসেম্বর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ