• শিরোনাম

    প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে কালিয়াকৈরে মহিলা সমাবেশ

    আব্দুর রহমান, গাজীপুর: | সোমবার, ২১ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 22 বার

    প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে কালিয়াকৈরে মহিলা সমাবেশ
    apps

    প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে মহিলা সমাবেশ গাজীপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে (২১নভেম্বর) সোমবার কালিয়াকৈর উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
    প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং একটি বাড়ী একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কার্যক্রম, সামাজিক নিরাপত্তা কার্যক্রমসমূহ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা বিষয়ে অবহিতকরণের উদ্দেশ্যে মহিলা সমাবেশের আয়োজন করা হয়।
    কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জায়েদা নাসরিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাশ্মীর সুলতানা, স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার নাছির উদ্দিন।
    সমাবেশে বক্তাগণ বলেন, প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগের আশ্রয়ণে প্রকল্পের মাধ্যমে গরিব-অসহায় মানুষ জমিসহ ঘর পাচ্ছেন, যেটি বিশ্বে বিরল, শিক্ষা সহায়তা কর্মসূচির মাধ্যমে বছরের শুরুতেই সারাদেশের ছাত্রছাত্রীর সম্পূর্ণ বিনামূল্যে বই পাচ্ছে, নারীর ক্ষমতায়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নারীর ক্ষমতায়নের জন্য বয়স্কভাতা, বিধভা ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ সামাজিক নিরাপত্তামূলক বিভিন্ন ভাতা প্রদান করছে। মহিলা বিষয়ক অধিদপ্তরে মাধ্যমে নারীর ক্ষমতায়ন অর্থনৈতিক সমৃদ্ধির জন্য বিভন্ন প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।

    বাংলাদেশ সময়: ১০:৩৯ অপরাহ্ণ | সোমবার, ২১ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ