• শিরোনাম

    প্রধানমন্ত্রীর অনুদানের  টাকা আত্মসাত করলেন তাঁতী লীগ সম্পাদক

    নিজস্ব প্রতিবেদক | বৃহস্পতিবার, ০৬ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 47 বার

    প্রধানমন্ত্রীর অনুদানের  টাকা আত্মসাত করলেন তাঁতী লীগ সম্পাদক
    apps

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনাকালীন অসহায় সাধারণ নেতা-কর্মীদের জন্য দেওয়া অনুদানের ১০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি কেন্দ্রীয় তাঁতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথের বিরুদ্ধে। তাই তার বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে অসহায় তাঁতী লীগের নেতাকর্মীগণ।

    লিফলেটের মাধ্যমে জানা যায়, খগেন্দ্র চন্দ্র দেবনাথ অনুদানের টাকা অসহায়  নেতা-কর্মীদের মধ্যে বিতরণ না করে নিজেই আত্মসাৎ করেন। এতে করে আওয়ামী লীগ ও তাঁতী লীগের সুনাম বিনষ্ট হয়েছে। তাই দুর্নীতিগ্রস্ত খগেন্দ্র চন্দ্র দেবনাথের বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাঁতী লীগের দুস্থ অসহায় নেতা-কর্মীরা বিনীত দাবি জানাচ্ছি।অভিযোগের বিষয়ে জানতে খগেন্দ্র চন্দ্র দেবনাথকে ফোন করা হলে তিনি বলেন, আমি জরুরি মিটিংয়ে আছি। পরে কথা হবে।

    এ ব্যাপারে তাঁতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মিটিংএ আছেন বলে জানান। এরপর তার মোবাইলে কল করা হলে সংযোগটি বিচ্ছিন্ন পাওয়া যায়।

    এ বিষয়ে তাঁতী লীগের সভাপতি আলহাজ ইঞ্জিনিয়ার মো. শওকত আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন আমাদের ১৪ লাখ টাকা প্রদান করেছেন। কিন্তু এই টাকার থেকে ৪ লাখ টাকা গত ৪ আগষ্ট সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ থেকে আমি আদায় করে বাংলাদেশ তাঁতী লীগের অর্থ সম্পাদকের মাধ্যমে সংগঠনের ফান্ডে গত ৫ আগষ্ট উক্ত টাকা জমা করা হয়। বাকি ১০ লাখ টাকার হিসাব এখনো সাধারণ সম্পাদক আমায় দেননি। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপির মাধ্যমে করোনাকালীন সহায়তা হিসাবে বাংলাদেশ তাঁতী লীগকে প্রথমে ১০ লাখ টাকা এবং পরে ৪ লাখ টাকা প্রদান করা হয়।

    বাংলাদেশ সময়: ২:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ জানুয়ারি ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ