মঙ্গলবার ২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

>>

প্রতিবন্ধী নারী ধর্ষণের অভিযোগে খাগড়াছড়িতে আটক ৭

  |   শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০   |   প্রিন্ট

প্রতিবন্ধী নারী ধর্ষণের অভিযোগে খাগড়াছড়িতে আটক ৭

খাগড়াছড়ি সংবাদদাতা: খাগড়াছড়িতে এক বাড়িতে ডাকাতি এবং বুদ্ধি প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগে চট্টগ্রামসহ খাগড়াছড়ির বিভিন্নস্থানে অভিযান চালিয়ে সাতজনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ি সদর থানার ওসি আব্দুর রশীদ।

তবে তদন্তের স্বার্থে এ মুহূর্তে আটক সাতজনের পরিচয় প্রকাশে অস্বীকৃতি জানিয়েছে পুলিশ।

খাগড়াছড়ি জেলা শহরের বলপাইয়া আদাম এলাকায় বুধবার গভীর রাতে ডাকাতি ও ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিবন্ধী নারীর মা বাদী হয়ে বৃহস্পতিবার থানায় মামলা দায়েরের পর আসামিদের ধরতে অভিযান শুরু করে পুলিশ।

মামলার বাদীর অভিযোগ, ডাকাত দলের ৯ সদস্য তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে (২৬) হাত, পা ও মুখ ওড়না দিয়ে বেঁধে ধর্ষণ করে। পরে তারা কানের দুল, আংটিসহ অন্তত ৩ ভরি স্বর্ণালংকার ও মোবাইল ফোন সেট নিয়ে যায়।


এদিকে শনিবার খাগড়াছড়ি হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসা শেষে ধর্ষণের শিকার নারী বাড়ি ফিরে গেছেন বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. পূর্ন জীবন চাকমা জানান, ভিকটিম শারীরিকভাবে বেশ দুর্বল ছিলেন। চিকিৎসার পর শঙ্কামুক্ত হয়েছেন।

খাগড়াছড়ির পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল আজিজ জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত অব্যাহত রেখেছেন।

খাগড়াছড়ি সদর থানার ওসি আব্দুর রশীদ জানিয়েছেন, আটক সাতজনের সবাইকে আপাতত সন্দেহভাজন হিসেবে দেখা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেশ কয়েকজনের জড়িত থাকার সত্যতা পাওয়া গেছে। তাদেরকে নিয়ে এখনও অভিযান চলছে। শিগগিরই ঘটনার সঙ্গে জড়িত ৯ জনকেই আটক করে আদালতে পাঠানো হবে।

Facebook Comments Box

Posted ৪:২৭ অপরাহ্ণ | শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১২, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com