সোমবার ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

পেট্রোরি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের ইউনসিস বাংলাদেশের নতুন বোর্ড ঘোষিত

নিজস্ব প্রতিবেদক:   |   মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট

পেট্রোরি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের ইউনসিস বাংলাদেশের নতুন বোর্ড ঘোষিত

পেট্রোরি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের শিক্ষার্থী ও যুব বিষয়ক প্রোগ্রাম ইউনসিস বাংলাদেশ জেনারেল বোর্ড ২০২২-২০২৩ এর নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়েছে। সদ্য ঘোষিত এই নতুন নেতৃত্বে বোর্ডের মডারেটর হিসেবে দায়িত্ব পেয়েছেন পেট্রোরি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারপার্সন পিটিএন. শাহনুর আলম। এছাড়াও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন পিটিজে. মারুফা ইয়াসমিন মিতি।
এছাড়াও ডেপুটি মডারেটর হিসেবে পিটিএন. মোঃ সাকিবুল ইসলাম প্রান্ত, সহ-সাধারণ সম্পাদক পিটিএন. সামিহা তাসনিম, ডিপার্টমেন্ট অফ ফাইন্যান্স এন্ড ট্রেজারির দলনেতা পিটিজে. এস এম শিহাব, ডিপার্টমেন্ট অফ এডুকেশন, রিসার্চ এন্ড কন্টেন্ট রাইটিং এর দলনেতা পিটিজে. শামসিয়া মাহজাবিন, সহ-দলনেতা পিটিজে. কাশফিয়া ফারুক, ডিপার্টমেন্ট অফ ইনফরমেশন এন্ড টেকনোলজি এর সুপারভাইজার হিসেবে কেয়া কর্মকার দীপা দায়িত্বপ্রাপ্ত হয়েছেন।
এছাড়াও একই সাথে সদ্য ঘোষিত বোর্ডের অধীনে ঘোষিত সাব-কমিটিতে ডিপার্টমেন্ট অফ প্রজেক্ট ফান্ডরেইজিং এর সদস্য হিসেবে লামিসা ফাইরুজ উষ্ণ, ডিপার্টমেন্ট অফ ইভেন্ট ম্যানেজমেন্ট এর সদস্য হুমায়রা সিদ্দিকা, ডিপার্টমেন্ট অফ এডুকেশন, রিসার্চ এন্ড কন্টেন্ট রাইটিং এর সদস্য সাফওয়ান রহমান তালুকদার, সদস্য মাহাজাবিন আশরাফ, ডিপার্টমেন্ট অফ ইনফরমেশন এন্ড টেকনোলজি এর সদস্য আরাফাত রহমান এবং সদস্য রিজওয়ান রাফাত দায়িত্ব পেয়েছেন।
সদ্য ঘোষিত এই বোর্ডের দায়িত্বপ্রাপ্ত মডারেটর পিটিএন. শাহনুর আলম দৈনিক বাংলার নবকন্ঠকে বলেন, “আমরা সুশৃঙ্খল পৃথিবীর সন্ধ্যানে নিজেদেরকে সর্বদা নিয়োজিত রাখতে চাই, একদিন বেকারমুক্ত, ক্ষুদামুক্ত, অশিক্ষামুক্ত হয়ে শান্তির আলোয় আলোকিত হবে সারা বিশ্ব, ইনশাআল্লাহ। আমরা আমাদের সেবার বৈঠা নিয়ে পৌঁছাতে চাই বাংলাদেশের সকল অসহায়, হত-দরিদ্রের দুয়ারে দুয়ারে।” এছাড়াও দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক পিটিজে. মারুফা ইয়াসমিন মিতি বলেন, “ইউবিডি ২০২২-২০২৩ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে আমি দায়িত্ব পেয়েছি। আমি চেষ্টা করবো মডারেটর ও অন্যান্য সদস্যদের পরামর্শক্রমে সংগঠনের মাধ্যমে এমন কিছু করা যাতে করে আমাদের সমাজে যে দারিদ্র্যতা, নিরক্ষরতা, বেকারত্ব রয়েছে তা অনেকাংশেই কমে আসে।” সদ্য পাওয়া দায়িত্ব নিয়ে সহ-সাধারণ সম্পাদক পিটিএন. সামিহা তাসনিম বলেন, “ইউনসিস সবসময় মানুষের কল্যানে কাজ করছে, আমাদের সকল স্বেচ্ছাসেবীরা সবসময় মানবতার সেবায় প্রস্তুত থাকে। আমাদের বোর্ড আশাবাদী যে, আমাদের উপদেষ্টা ও পরিচালনা পর্ষদের পরামর্শক্রমে আমাদের দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করবো এবং আমরা আমাদের কাজের মাধ্যমে আমাদের মূলমন্ত্র ‘আলোকিত বিশ্বের জন্য’ বাক্যটির সঠিক কার্যক্রম বাংলাদেশের মানুষের সামনে তুলে ধরার চেষ্টা করবো।”

Facebook Comments Box

Posted ১:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আজ বিজয়া দশমী
(876 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com