মঙ্গলবার ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

পাবনা জেলা পরিষদের নবনির্বাচিত পর্ষদের প্রথম সভা অনুষ্ঠিত

জামিল হোসেন পাবনা   |   শনিবার, ২৬ নভেম্বর ২০২২   |   প্রিন্ট

পাবনা জেলা পরিষদের নবনির্বাচিত পর্ষদের প্রথম সভা অনুষ্ঠিত

পাবনা জেলা পরিষদের নবনির্বাচিত পর্ষদের প্রথম মাসিক সভা পরিষদের রশিদ হলে অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ২০২২ খ্রি. দুপুরে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, চাটমোহর উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার, সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো. তানভীর ইসলাম ও সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হোসেন।

এছাড়াও নবনির্বাচিত সদস্যদের মাঝে বক্তব্য দেন সংরক্ষিত মহিলা আসনের ২নং ওয়ার্ডের সদস্য মোছা. আনোয়ারা আহম্মেদ, সাধারণ আসনের ১নং ওয়ার্ডের সদস্য মো. সাইদুল ইসলাম ও ৩নং ওয়ার্ডের সদস্য মো. আব্দুল জলিল। পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। অনুষ্ঠান সাঞ্চালনা করেন পাবনা জেলা পরিষদের প্রধান সহকারী মতিয়ার রহমান।

সভায় আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের ১নং ওয়ার্ডের মহিলা সদস্য মোছা. আফিয়া খাতুন, ৩নং ওয়ার্ডের মোছা. আইরিন কিবরিয়া। সাধারণ আসনের ২নং ওয়ার্ডের সদস্য মো. আসলাম আলী, ৪নং ওয়ার্ডের আহম্মেদ ফররুখ কবীর, ৫নং ওয়ার্ডের মো. আসাদুল ইসলাম, ৬নং ওয়ার্ডের মো. মাসুদ রানা, ৭নং ওয়ার্ডের মো. নজরুল ইসলাম সোহেল, ৮নং ওয়ার্ডের মো. কামরুজ্জামান টুটুল এবং ৯নং ওয়ার্ডের তফিকুজ্জামান রতন।

পর্ষদের প্রথম মাসিক সভা শুরু হওয়ার আগে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান ও জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য এবং কর্মকর্তাদের নিয়ে পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুড়ালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

গত ১৪ নভেম্বর ২০২২ খ্রি. দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নব-নির্বাচিত ৫৯ জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের শপথবাক্য পাঠ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় তিনি জেলা পরিষদের চেয়ারম্যানদের উদ্দেশ্যে সেবার মানসিকতা নিয়ে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দেশ ও জাতির কল্যাণে কাজ করার নির্দেশ দেন।

এছাড়াও ২৭ অক্টোবর ২০২২ খ্রি. বাংলাদেশ নির্বাচন কমিশন, নির্বাচন কমিশন সচিবালয়, প্রশাসন শাখা থেকে জেলা পরিষদ নির্বাচন বিধিমালা, ২০১৬-এর ৪৩ বিধি মোতাবেক সংশ্লিষ্ট বিষয়ে নির্বাচিতদের গেজেট প্রকাশ করা হয়। ১২ নভেম্বর ২০২২ খ্রি. সকাল ৯ টায় রাজধানী ঢাকার কাকরাইল জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর প্রধান কার্যালয়ে নির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও প্রধান নির্বাহী কর্মকর্তাদের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ শেষে চেয়ারম্যান ও সদস্যবৃন্দের মাঝে আমন্ত্রণপত্র ও শপথনামা বিতরণ করা হয়।

পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথবাক্য পড়িয়েছেন। আমি মহান আল্লাহ পাকের নিকট শতকোটি শুকরিয়া আদায় করি। সেই সঙ্গে তাঁর প্রতি অসংখ্য ধন্যবাদ এবং আন্তরিক কৃতজ্ঞতা জানাই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শ ও দেশরত্ব জননেত্রী’র আশির্বাদ এবং পরিষদের নবনির্বাচিত সদস্যদের নিয়ে পাবনা জেলা পরিষদকে দেশের রোল মডেল হিসেবে গড়ে তোলার প্রত্যাশা করি। দেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে তিনি আবার ক্ষমতায় আনার আহবান জানান। ………. জয় বাংলা ॥ জয় বঙ্গবন্ধু ॥

Facebook Comments Box

Posted ১২:২০ অপরাহ্ণ | শনিবার, ২৬ নভেম্বর ২০২২

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com