• শিরোনাম

    পাবনায় চাঞ্চল্যকর সুমন হত্যা মামলার প্রধান আসামী টিটুসহ গ্রেফতার ৩

    অনলাইন ডেস্ক | শনিবার, ১০ জুলাই ২০২১ | পড়া হয়েছে 21 বার

    পাবনায় চাঞ্চল্যকর সুমন হত্যা মামলার প্রধান আসামী টিটুসহ গ্রেফতার ৩
    apps

    জামিল হোসেন, পাবনা প্রতিনিধি :

    পাবনায় চাঞ্চল্যকর সুমন হত্যার অন্যতম প্রধান আসামী টিটুসহ ৩ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। শনিবার (১০’জুলাই) দুপুরে জেলা পুলিশের সংবাদ বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়।

    পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুজ্জামান এবং সদর থানার ওসি আমিনুল ইসলাম ও ডিবি’র ওসি আব্দুল হান্নান এর নেতৃত্বে একটি টিম অপরাধীদের ধরতে অভিযানে নামেন। ঘটনার পর পরই পুলিশ অপরাধীদের সনাক্ত করতে সক্ষম হলেও তারা দ্রæত সেখান থেকে পালিয়ে যায়। তারপর গোপন সাংবাদের ভিত্তিতে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বুধবার (০৭’জুলাই) গভীর রাতে ঢাকার আশুলিয়া এলাকা হতে প্রধান আসামী মো. টিুটু প্রামানিক (২৭) এবং মো. মঞ্জু (২৬) কে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃত দুজনই সদরের দক্ষিণ রামচন্দ্রপুর এলাকার রমজানের ছেলে। পরে তার দেওয়া তথ্যানুযায়ী পরের দিন বৃহস্পতিবার (০৮’জুলাই) সদর উপজেলার বলরামপুর এলাকা থেকে মো. আজাহার উদ্দিনের ছেলে এজাহার নামীয় অপর আসামী মান্না (৩৫) গ্রেফতার করা হয়। এ সময় পাবনার ইছামতি নদীর লঞ্চঘাটের ডোবা থেকে হত্যায় ব্যবহৃত একটি বড় হাসুয়া এবং ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। পরবর্তীতে শুক্রবার (০৮’জুলাই) বিকাল ৪ টায় বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মিলন আলী’র আদালতে আসামী টিটু ও মঞ্জু হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।

    মামলা নং – ০২, তারিখ ০৪/০৭/ ২০২১ খ্রি. পেনাল কোড -১৪৩/৩০৭/৩২৪/৩২৬/৩০২/১১৪/৩৪ ধারা। উল্লেখ্য, (০৩’ জুলাই) ২০২১ খ্রি. শনিবার দুপুরে পাবনা সদরের দক্ষিণ রামচন্দ্রপুর এলাকায় পূর্ব বিরোধের জের ধরে ব্যবসায়ী সুমন প্রামানিক নৃশংসভাবে হত্যা শিকার হয়।

    বাংলাদেশ সময়: ১০:১২ অপরাহ্ণ | শনিবার, ১০ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ