• শিরোনাম

    পর্যটন শিল্প বিকাশে এলো নতুন এপস অতিথি ডটকম 

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ০৮ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 315 বার

    পর্যটন শিল্প বিকাশে এলো নতুন এপস অতিথি ডটকম 
    apps

    প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ এক পর্যটন বান্ধব দেশ। বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে তাল মিলিয়ে চলতে না পারলেও বাংলাদেশের বেশিরভাগ মানুষ বেড়াতে যাওয়া পছন্দ করেন। দেশের মধ্যে যে সকল পর্যটন কেন্দ্র আছে সেখানে সময় পেলেই ঘুরতে যায় এই দেশের মানুষ। প্রায় প্রতিটি পর্যটন কেন্দ্রই ছুটির দিনে জমজমাট লোক সমাগম ঘটে। যদিও কোন পর্যটন কেন্দ্র এখনো তেমন কোন সুযোগ সুবিধা নিয়ে এগিয়ে আসতে পারে নাই। তবে বেসরকারি একটি প্রতিষ্ঠান এই শিল্পের জন্য বাজারে নিয়ে আসছে অতিথি ডটকম নামে একটি এপস।

    গত ৫ই ডিসেম্বর রাজধানীর এক হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এই এপস এর শুভ উদ্ভোধন করেন মাননীয় প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। উপস্থিত ছিলেন অতিথি ডটকম এর ব্রান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা মৌসুমী, অভিনেত্রী শমী কায়সার সহ অন্যান্য অতিথি গন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিথি ডটকম এর চেয়ারম্যান লায়ন সাইফুল ইসলাম সোহেল। জনাব সোহেল বলেন, পর্যটন কেন্দ্র গুলিতে যারা বেড়াতে যাবেন তাদের জন্য অসাধারণ এক প্রযুক্তি এই অতিথি ডটকম। একজন পর্যটক খুব সহজেই এই এপসের মাধ্যমে হোটেল মোটেল রিসোর্ট সম্পর্কে যাবতীয় তথ্য ও যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে দ্রুত জানতে পারবেন। হোটেল বুকিং, ফ্যাট বুকিং, এয়ার টিকেট বুকিং ও বাস বুকিং সহ যাবতীয় সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

    প্রধান অতিথির বক্তৃতায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জনাব জুনায়েদ আহমেদ পলক বলেন , ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার নিয়ে বর্তমান সরকার এগিয়ে যাচ্ছে এবং ডিজিটাল বাংলাদেশ এর সাথে এই এপস সত্যি ডিজিটাল এর ক্ষেত্রে আরো একধাপ এগিয়ে যাবে। এই ধরনের কাজে সরকার সবসময়ই সহযোগিতা করবে। তিনি এর সাথে সংশ্লিষ্ট সবাই কে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন।

    উপস্থিত অন্যান্য অতিথি গন অতিথি ডটকম এর সকল কে ধন্যবাদ জানান এবং যে কোন সহযোগিতার আশ্বাস দেন। এই ধরনের কাজে সবাই কে এগিয়ে আসতে আহ্বান জানান। পরে কেক কেটে এই অতিথি ডটকম এর শুভ উদ্বোধন করা হয়।

    বাংলাদেশ সময়: ৮:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ