শনিবার ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

পর্যটকদের নিরাপদ আবাসন নিশ্চিতে টুরিস্ট পুলিশ সুপারের হোটেল ফার্স অ্যান্ড রিসোর্ট পরিদর্শন

  |   মঙ্গলবার, ২১ মে ২০২৪   |   প্রিন্ট

পর্যটকদের নিরাপদ আবাসন নিশ্চিতে টুরিস্ট পুলিশ সুপারের হোটেল ফার্স অ্যান্ড রিসোর্ট পরিদর্শন

রাজধানীর পল্টনে অবস্থিত চার তারকা মানের হোটেল ফার ইন্টারন্যাশনাল এন্ড রিসোর্ট পরিদর্শন করেছেন ঢাকা রিজিয়নের টুরিস্ট পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএম।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ফার্স হোটেল এন্ড রিসোর্ট এর পরিচালক জনাব আহমেদ হোসেন, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোমেনা আক্তার, ঢাকা জোনের জোন চার্জ ইন্সপেক্টর রাকিবুল ইসলাম সহ আরো অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

জনাব মোঃ নাইমুল হক পিপিএম হোটেল ফার্স এন্ড রিসোর্ট এর বিভিন্ন সুযোগ-সুবিধা পরিদর্শন করেন। বিশেষ করে অগ্নি নির্বাপন ব্যবস্থা, রুম আবাসন, জরুরী ইমারজেন্সি সময়ে বাহির হওয়ার সুবিধা, সিঁড়ি,লিফট, সুইমিং পুল, জিম এবং রেস্টুরেন্ট সহ অন্যান্য ফেসিলিটিস সমূহ। এ সময় তিনি বলেন ” দেশে পর্যটন সেবার মান উন্নয়ন হলে অর্থনীতির চাকা সচল হবে। আর এক্ষেত্রে বাংলাদেশের হোটেল- মোটেল-রিসোট ও রেস্টুরেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। তাই বর্তমানে যুগের সাথে তাল মিলিয়ে সবাইকে নাগরিক নিরাপত্তা নিশ্চিতসহ সকল ধরনের সেবা প্রদান করতে হবে। তাহলেই পর্যটকদের সেবার মান বৃদ্ধি পাবে।”

পরবর্তীতে দর্শনার্থী এবং পর্যটক যারা এ হোটেলে আসবেন তাদের সুবিধার্থে টুরিস্ট পুলিশের হট লাইন নাম্বার সম্বলিত কাট আউট, এক্স ব্যানার এবং টেবিল টপার হোটেল কর্তৃপক্ষকে প্রদান করা হয়। টুরিস্ট পুলিশের এ হট লাইন নাম্বার থেকে চব্বিশ ঘন্টা পর্যটক, দর্শনার্থী এবং বিভিন্ন স্টেক হোল্ডারদের আইনগত সহযোগিতাসহ বিভিন্ন তথ্য সেবা দেয়া হয়ে থাকে।

Facebook Comments Box

Posted ১২:০৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ মে ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

গণ-বিজ্ঞপ্তি
(503 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com