• শিরোনাম

    পবায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ২০ জুলাই ২০২১ | পড়া হয়েছে 52 বার

    পবায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ
    apps

    পবা প্রতিনিধি:

    পবা উপজেলা পরিষদের উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৭০০ জন অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সোমবার (১৯ জুলাই) সকাল সাড়ে ১১ টায় পবা উপজেলা প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।

    এছাড়াও পবা উপজেলার ৮ টি ইউনিয়নের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ১০০ করে মোট ৮০০ মাস্ক বিতরণ করা হয়। প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী জানান, করোনা ভাইরাসের সংক্রমণের কারণে দীর্ঘদিন লকডাউন থাকায় কর্মহীন অসহায় মানুষ বিপর্যস্ত হয়ে পড়েছে। অর্থের অভাবে খেটে খাওয়া অসহায় ও নিম্ন আয়ের মানুষগুলো মানবেতর জীবন-যাপন করছেন। এই সব মানুষগুলো যেন সমস্যায় না পরে, তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ৩০০ জন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হলো।

    গতকাল আরও ৪০০ জনকে সহযোগিতায় করা হয়েছে। এছাড়াও পবা উপজেলার ৮ টি ইউনিয়নের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ১০০ করে মোট ৮০০ মাস্ক বিতরণ করা হয়েছে। তিনি আরও জানান, প্রধানমন্ত্রীর উপহার ও সকল প্রকার অনুদান স্বচ্ছতার সাথেই বিতরণ করা হচ্ছে । বিগত দিনেও সরকার থেকে প্রাপ্ত সকল অনুদান সঠিকভাবে অসহায় ও দুস্থদের মধ্যে বিতরণ করেছি এবং যতদিন চেয়ারম্যান থাকবো ততদিন এই ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি। এছাড়াও তিনি আরো জানান, করোনা মহামারিতে উপজেলাবাসীসহ সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান। সেই সাথে বিনা প্রয়োজনে ঈদে বাড়ির বাইরে ও নিজ এলাকা ছেড়ে অন্য এলাকায় না যাওয়ার কথা বলেন ও নিতান্তই প্রয়োজনে বের হলে অবশ্যই স্বাস্থ্য বিধি অনুসারণ করে মাস্ক পড়ার পরামর্শ প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াছিন আলী।

    রোববার পবা উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন আলীর পবা উপজেলার ৮ টি ইউনিয়নের ৫০ করে মোট ৪০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন পবা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, সহ –সভাপতি গোলাম মোস্তফা, সহ-দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, সদস্য সোহরাব হোসেন, আবুল কালাম আজাদ, আব্দুল হাই, আমজাদ হোসেন, আনসার আলী প্রমুখ।

    বাংলাদেশ সময়: ১২:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ