• শিরোনাম

    পবায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান অলিম্পিয়াড উদযাপনে প্রস্তুতিমূলক সভা

    নিজস্ব প্রতিবেদকঃ | সোমবার, ২১ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 71 বার

    পবায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,  বিজ্ঞান অলিম্পিয়াড উদযাপনে প্রস্তুতিমূলক সভা
    apps

    রাজশাহীর পবায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
    সোমবার (২১ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
    উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা’র সভাপতিত্বে অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভুমি) অভিজিত সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসা. আরজিয়া বেগম ও মো. ওয়াজেদ আলী খাঁন।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার শফিকুল ইসলাম, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আসাদুজ্জামান, উপজেলা যুব উন্নয়ন অফিসার এসএমএন জহুরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সোহেল রানা, সমাজসেবা অফিসার ইমাম হাসান শামীম, উপজেলা সমবায় অফিসার সুলতানুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার আয়েশা নাজনীন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রেহেনা আক্তার, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার আকরাম উদ্দিন, বায়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আফসার আলী, নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আলী, নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দিন প্রামাণিক, উপজেলা নির্বাহী অফিসের উপ প্রশাসনিক কর্মকর্তা আব্দুল মান্নান মিজিসহ বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    উল্লেখ্য আগামী ২৩ ও ২৪ (বুধবার ও বৃহস্পতিবার) নভেম্বর উপজেলা পরিষদ মিলনায়তনে দুইদিনব্যাপী ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড মেলা অনুষ্ঠিত হবে।

    বাংলাদেশ সময়: ৯:৪৫ অপরাহ্ণ | সোমবার, ২১ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ