• শিরোনাম

    পদোন্নতি পাওয়ায় নালিতাবাড়ীর ইউএনও’কে বিদায়ী সংবর্ধনা

    মেহেদী হাসান সাকিব, নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা: | বুধবার, ০৯ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 59 বার

    পদোন্নতি পাওয়ায় নালিতাবাড়ীর ইউএনও’কে বিদায়ী সংবর্ধনা

    apps

    শেরপুরের নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীনের পদোন্নতিজনিত কারনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। তিনি অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন।
    বুধবার (৯ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষ তেপান্তরে পদোন্নতিজনিত কারনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীন, সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু।
    সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তৌফিক আহমেদ, বিদায়ী ইউএনও’র পিতা আঃ হালিম, ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি আব্দুস সবুর, পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাষ্টার, মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মুকুলসহ জনপ্রতিনিধি, বিভিন্ন দফতরের কর্মকর্তা ও সাাংবাদিকবৃন্দ।
    অনুষ্ঠানে বিদায়ী ইউএনও হেলেনা পারভীনকে নানা মহলের পক্ষ থেকে ফুলের তোড়া ও ক্রেষ্ট প্রদান করা হয়। পদোন্নতি জনিত কারনে বিদায়ী ইউএনও হেলেনা পারভীন উপজেলাবাসীকে শুভ কামনা জানিয়ে উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

    বাংলাদেশ সময়: ৬:৪৭ অপরাহ্ণ | বুধবার, ০৯ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ