• শিরোনাম

    নীলফামারীতে ভ্যাকসিন গ্রহনের সেচ্ছাসেবক লীগের ফ্রি রেজিস্ট্রেশন কেন্দ্রের উদ্বোধন

    নীলফামারী প্রতিনিধি: আব্দুল মালেক, | বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 153 বার

    নীলফামারীতে ভ্যাকসিন গ্রহনের সেচ্ছাসেবক লীগের ফ্রি রেজিস্ট্রেশন কেন্দ্রের উদ্বোধন

    নীলফামারীতে ভ্যাকসিন গ্রহনের সেচ্ছাসেবক লীগের ফ্রি রেজিস্ট্রেশন কেন্দ্রের উদ্বোধন

    apps

    নীলফামারীতে করোনা ভাইরাস কোভিট ১৯ এর ভ্যাকসিন গ্রহনের জন্য সর্বসাধারনকে ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে ঠিকা গ্রহনের সহযোগীতা করছে জেলা সেচ্ছাসেবক লীগ। জেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে মঙ্গলবার বেলা ১২টার দিকে নীলফামারী পৌর শহরের চৌরঙ্গীর মোড় সৃতি ভ্যাকসিন গ্রহনের ফ্রি রেজিস্ট্রেশন কেন্দ্রের শুভ উদ্বোধন করেন সিভিল সার্জন ডাক্তার জাহাঙ্গীর কবীর।

    ফ্রি রেজিস্ট্রেশন কেন্দ্রের শুভ উদ্বোধনী অনুষ্টানে সভাপতিত্ব জেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি কামরুজ্জামান। এসময়, জেনারেল হাসপাতালের সুপারেন্টেন্ডেন্ট ডাক্তার মেজবাহুল হাসান চৌধুরী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবাইদুর রহমান ওয়াদুদ, পৌর আওয়ামীলীগের সভাপতি মোসফিকুল ইসলাম রিন্টু, জেনারেল হাসপাতালের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা আফিসার আব্দুল কাদের ও জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ও জাতীয় শ্রমিকলীগের জেলা সাংগঠনিক সম্পাদক আবু তালেবসহ সেচ্ছাসেবক লীগের নেতারা উপস্থিত ছিলেন।
    জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তীর সার্বিক তত্তবধানে প্রথম ধাপের ভ্যাকসিন গ্রহনের জন্য ফ্রি রেজিস্ট্রেশন কেন্দ্রটি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা থাকবে। এছাড়াও জেলার অন্যান্য উপজেলা গুলোসহ ইউনিয়ন পর্যায়ে ফ্রি রেজিস্ট্রেশন কেন্দ্র চালু করা হবে বলে জানান জেলা সেচ্ছাসেবক লীগের নেতারা।

    বাংলাদেশ সময়: ৩:০৮ অপরাহ্ণ | বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ