বৃহস্পতিবার ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

>>

নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার দেয়া না হলে দেশে নির্বাচন হবে না (ফরিদপুরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর)

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর জেলা প্রতিনিধি।   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২   |   প্রিন্ট

নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার দেয়া না হলে দেশে নির্বাচন হবে না (ফরিদপুরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর)

নিরপেক্ষ তত্বাবধায়ক ছাড়া আর কোন নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শনিবার দুপুরে ফরিদপুর বিএনপির বিভাগীয় সমাবেশে তাঁর বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন,আপনারা সংবিধানের কথা বলেন, বলে সংবিধানে যেমনটি আছে তেমনটি হবে। কি আছে সংবিধানে, তত্বাবধায়ক সরকার থাকবে না।তত্বাবধায়ক সরকার তো সংবিধানে ছিল,১৯৯০ সালের পরে ৪/৫ টি নির্বাচন হয়েছে তত্বাবধায়ক সরকারের অধীনে।তখন সবাই ভোট দিতে পেরেছে। সংবিধানকে আওয়ামীলীগ ধ্বংস করেছে। একবার করেছিল ৭৫ সালে। সবগুলো রাজনৈতিক দল নিষিদ্ধ করে দিয়ে, সবগুলো পত্রিকা বন্ধ করে দিয়ে বাকশাল চালু করেছিল।

তত্বাবধায়ক সরকার এদেশের মানুষের মনের দাবী, কারন বিগত ২ টা নির্বাচনে আপনারা মানুষকে প্রবোঞ্চনা করে মিথ্যা কথা বলে ভুল বুঝিয়ে নির্বাচন নির্বাচন খেলা করে ক্ষমতায় চলে গেছেন। এই বার আমরা ঘুরে দাড়িয়েছি, মানুষ ঘুরে দাড়িয়েছে, এইবার দেশে আর কোন নির্বাচন হবে না, যতক্ষন না নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার না দেয়া হবে।

তিনি বলেন,আজ আওয়ামীলীগ চোরের দ্বারা পরিবেষ্টিত হয়ে আছে। দেশের সম্পদ তারা লুট করে বিদেশে পাচার করে দিচ্ছে।এই সরকার এমন একটা খাত বাকী রাখে নাই যেখানে তারা চুরি করে নাই দুর্নীতি করে নাই। আমাদের দেশে ৪২ শতাংশ মানুষ আজো দরিদ্র সীমার নিচে, আর তারা বলে আমরা নাকি মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছি। সেই সব মানুষের আয় বেরেছে, যারা চুরি করছে, দুর্নীতি করছে।

দেশের মানুষ শেখ হাসিনার পদত্যাগ চাই, আমরা চাই এই সংসদকে বিলুপ্ত করতে হবে, অন্তবর্তীকালীন নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে।
একটা জাতীয় সরকার গঠন করা হবে। জাতীয় সরকার গঠন করে আমরা রাস্ট্রের মেরামত করতে চাই। নতুন করে বিচার বিভাগ সাজাতে চাই, ন্যায় বিচারের স্বার্থে, আমরা নতুন করে প্রশাসনকে সাজাতে চাই , সুশাসনের জন্যে, আমরা দুর্ণীতি বন্ধ করতে চাই।

ফরিদপুর মহানগর বিএনপির আহবায়ক এএফএম কাইউম জঙ্গির সভাপতিত্বে,এই সময় সমাবেশে বক্তব্য রাখেন, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী, শামা ওবায়েদ ইসলাম প্রমুখ ।

Facebook Comments Box

Posted ১০:৫৩ অপরাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আজ বিজয়া দশমী
(866 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১২, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com