• শিরোনাম

    নিউজিল্যান্ডের চেয়েও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম একটি সুন্দর দৃষ্টান্তমূলক স্টেডিয়ামে পরিনত হবে।  মোঃ জাহিদ আহসান রাসেল,এমপি।

    আল মাসুদ লিটন | মঙ্গলবার, ৩০ মার্চ ২০২১ | পড়া হয়েছে 109 বার

    নিউজিল্যান্ডের চেয়েও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম একটি সুন্দর দৃষ্টান্তমূলক স্টেডিয়ামে পরিনত হবে।  মোঃ জাহিদ আহসান রাসেল,এমপি।
    apps
    জামালপুরের স্বনামধন্য মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্ভোধক ছিলেন মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, মাননীয় প্রধানমন্ত্রী,যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মির্জা আজম এমপি সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কমিটি, সভাপতি, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

    আরোও উপস্থিত ছিলেন ডাঃ মুরাদ হাসান এমপি মাননীয় প্রতিমন্ত্রী তথ্য মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।
    ফরিদুল হক খান দুলাল এমপি, মাননীয় প্রতিমন্ত্রী ধর্ম বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।
    আবুল কালাম আজাদ এমপি, জামালপুর–১
    ইন্ঞিনিয়ার মোঃ মোজাফ্ফর হোসেন এমপি, জামালপুর–৫
    বেগম হুসনে আরা এমপি, সংরক্ষিত আসন।
    মোঃ আখতার হোসেন, সচিব,যুব ও ক্রীড়া মন্ত্রণালয়
    মোর্শেদা জামান ,জেলা প্রশাসক জামালপুর।
    নাছির উদ্দিন আহমেদ, পুলিশ সুপার, জামালপুর।
    মোঃ হুমায়ুন কবির রুমান, চেয়ারম্যান, জেলা পরিষদ, শেরপুর।
    মোঃ ছানোয়ার হোসেন ছানু,মেয়র, জামালপুর পৌরসভা।

    নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম ও মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম উদ্বোধন এবং জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে”মুজিব শতবর্ষ গোল্ডকাপ টুর্নামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ২৮ মার্চ ২০২১, রবিবার বিকাল ৩ টায়।

    এ গোল্ডকাপ টুর্নামেন্টে নিয়মিত ভাবে খেলা চলবে ০৭/০৪/২০২১ পর্যন্ত।প্রথম রাউন্ডের খেলায় অংশগ্রহণ করেন জামালপুর পৌরসভা বনাম মেলান্দহ উপজেলা।
    এ টুর্নামেন্টে পর পর জামালপুরস্থ সকল উপজেলা তো অংশগ্রহণ করছেই সেই সাথে শেরপুর জেলা, টাঙ্গাইল জেলা, বগুড়া জেলা ও ময়মনসিংহ সিটি অংশগ্রহণ করবেন।

    এ স্টেডিয়াম উদ্বোধন কালে রাসেল এমপি বলেন,পর্যায়ক্রমে এই স্টেডিয়ামে একটা সময় আন্তর্জাতিক খেলা অনুষ্ঠিত হবে এবং এই স্টেডিয়ামের সুনাম সর্বত্র ছড়িয়ে পড়বে।

    আলহাজ্ব ফারুক আহম্মেদ চৌধুরীর ধন্যবাদান্তে ও মুজিব শতবর্ষ উদযাপন কমিটি, জামালপুর শাখার আয়োজনে,
    আলহাজ্ব এডভোকেট বাকী বিল্লাহ, সভাপতি বাংলাদেশ আ’লীগ, জামালপুর জেলা শাখা,তার সাবলীল সভাপতিত্বে ও জি এস এম মিজানুর রহমান মিজান,সহ সভাপতি বাংলাদেশ আ’লীগ, জামালপুর জেলা শাখা,তার সুষ্পষ্ট সন্ঞ্চালনার মধ্যে দিয়ে এ অনুষ্ঠানের শুভ সমাপ্তি ঘটে।

    বাংলাদেশ সময়: ১:২০ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ