• শিরোনাম

    নালিতাবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন

    নালিতাবাড়ী, (শেরপুর) প্রতিনিধি: | শুক্রবার, ২০ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 37 বার

    নালিতাবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন
    apps

    শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পৌরশহরের ছিটপাড়া মহল্লার বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোশারফ হোসেন আর নেই। তিনি বৃহস্পতিবার রাত সাড়ে আটটার সময় অসুস্থ্যতাজনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

    শুক্রবার (২০ জানুয়ারী) বিকেলে পৌরশহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার শাহী মসজিদ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এতে রাষ্ট্রের প্রতিনিধি হিসেবে গার্ড অব অনার প্রদান করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খৃষ্টফার হিমেল রিছিল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, পৌর মেয়র আবুবকর সিদ্দিক, থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান তালুকদার, পুত্র রুবাইত ইসলাম সুমনসহ এলাকার সর্বস্তরের জনগণ।

    মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ১ পুত্র ও ২ মেয়ে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী এমপি। বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে তিনবার গুলি ফুটিয়ে গার্ড অব প্রদান করে সেনাবাহিনীর সদস্যরা লাশ বহন করে কবরস্থানে নিয়ে যান। পরে পৌরশহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার শাহী মসজিদ কবরস্থানে তাকে দাফন করা হয়।

    মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন উপজেলার যোগানীয়া ইউনিয়নের পশ্চিম কাপাশিয়া গ্রামের মাষ্টার বাড়ির মরহুম আমীর হোসেন মেম্বারের তৃতীয় পুত্র ছিলেন। তার চাচা আব্দুল খালেক মাষ্টারও পাক বাহিনীর হাতে শহীদ হয়েছেন।

    বাংলাদেশ সময়: ৬:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ২০ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ