• শিরোনাম

    নারায়ণগঞ্জের বন্দরে সিএনজি চালককে পিটিয়ে হত্যা

    এস,এম মনির হোসেন | রবিবার, ০৯ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 39 বার

    নারায়ণগঞ্জের বন্দরে সিএনজি চালককে পিটিয়ে হত্যা
    apps
    -নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলায় টিববল হোসেন প্রধান @ ইকবাল হোসেন প্রধান (৪৮) নামে এক সিএনজি চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে।
    গতকাল শুক্রবার দিবাগত রাতে কাইকারটেক হাজ্বী সাহেবের মোড়ে যানজটকে কেন্দ্র করে মারামারির ঘটনায় তাকে পিটিয়ে হত্যা করা হয়।
    এঘটনায় নিহতের ছেলে মোঃ সাইদুল ইসলাম বাদী হয়ে ৪জনের নাম উল্লেখ করে ও ১৫/২০ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
    নিহত টিববল হোসেন প্রধান @ ইকবাল হোসেন প্রধান (৪৮) সোনারগাঁও থানার মোগরাপাড়া ইউনিয়নের কাফুরদি গ্রামের মৃত আলেকচাঁন প্রধানের ছেলে।
    এ ঘটনায় বন্দর থানা পুলিশ শরীফ হোসেন ও জুয়েল নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছেন।
    অভিযোগ সূত্র থেকে জানা যায়,গত ৭ই জানুয়ারি ২০২২ইং শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ পৌর মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভির নির্বাচনী মিটিং শেষে বাড়ী ফেরার পথে বন্দর থানাধীন হাজী সাহেবের মোড় আসলে যানজট কে কেন্দ্র করে বাদী সাইদুল ইসলাম ও তার ছোট ভাইয়ের সাথে তর্ক বিতর্ক হয়। তর্কবিতর্কের  একপর্যায়ে আরিফের হুকুমে আসামি শরীফ,আলামিন,জুয়েল অজ্ঞাতনামা আরো১৫/২০ জন আসামিরা অতর্কিত হামলা করলে এ সময় তার পিতা ইকবাল হোসেন এগিয়ে আসলে তাকে পিটিয়ে আহত করে।
    পরে স্থানীয়দের সহায়তায় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন তাকে।
    এঘটনায় নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টরিয়া হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
    বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় শরীফ ও জুয়েল নামে দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    বাংলাদেশ সময়: ১২:১৯ অপরাহ্ণ | রবিবার, ০৯ জানুয়ারি ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ