• শিরোনাম

    নাজিরপুরে শেষ মুহুর্তে জমে উঠেছে ইউপি নির্বাচনের প্রচার প্রচারণা

    মোঃ শফিকুল ইসলাম; নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি ঃ | শুক্রবার, ১৮ জুন ২০২১ | পড়া হয়েছে 91 বার

    নাজিরপুরে শেষ মুহুর্তে জমে উঠেছে ইউপি নির্বাচনের প্রচার প্রচারণা
    apps

    পিরোজপুরের নাজিরপুরে শেষ মুহুর্তে নির্বাচনি প্রচারে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। প্রতিদিনই প্রার্থীরা নিজ নিজ অবস্থান থেকে পরামর্শমূলক সভা, পথসভা, উঠান বৈঠক এবং মাইকিং করে যাচ্ছেন। রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানিয়েছে, আগামী ২১ জুন প্রথম ধাপে উপজেলার ৪ টি ইউনিয়নে ভোটগ্রহণ চলবে। তারমধ্যে ১ নং মাটিভাঙ্গা,২ নং মালিখালী, ৬ নং নাজিরপুর এবং ৭ নং সেখমাটিয়া ইউনিয়ন। এর মধ্যে ইভিএম এ ভোট গ্রহন হবে শুধু মাত্র ৭ নং সেখমাটিয়ায়।
    ভোটাররা জানান, প্রতিবারই নির্বাচনের আগে নানা প্রতিশ্রুতি দেন প্রার্থীরা। এবারও তার ব্যতিক্রম নয়। তাই প্রার্থী বাছাইয়ের আগে জনমত ও তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছেন। এবছর বিএনপি নির্বাচনে না আসায় আ’লীগের মধ্যে হয়েছে দুইটি গ্রæপ এবং তাদের মধ্যে চলছে টান টান উত্তেজনা। এমন নির্বাচনী প্রচারণায় সাধারণ ভোটারদের মাঝে সৃষ্টি হয়েছে কানাঘুসা। কে কাকে ভোট দিবে এবং কে বিজয় লাভ করবে এমন প্রশ্ন উঠেছে চায়ের আড্ডায়।

    ১৮ জুন শুক্রবার উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুড়ে দেখা যায় নৌকা এবং আনারস মার্কা ব্যতিরেকে অন্যান্য প্রতীকের প্রার্থীদের মাঝে তেমন কোন উত্তেজনা দেখা যায়নি। উপজেলা ঘুড়ে আরো দেখা যায় ১ নং মাটিভাঙ্গা ইউনিয়নের নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালায় ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার সহ ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীরা, এবং আনারস প্রতীকের প্রার্থী স্থানীয় আ’লীগের নেতাকর্মী নিয়ে প্রচার চালাচ্ছেন, ২ নং মালিখালী ইউনিয়নে নৌকার প্রচার প্রচারণায় নেমেছে জেলা আওয়ামীলীগের সভাপতি সহ নেতাকর্মীগণ ও ৬ নং নাজিরপুর ইউনিয়নের নৌকার প্রচারণায় নেমেছে পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান খালেক এবং আনারস প্রতীকের প্রচারণা করছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ৭ নং শেখ মাটিয়া ইউনিয়নের নৌকা প্রতীকের পক্ষে প্রচার প্রচারণা চালাচ্ছে চিতলমারী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান শামীম ও আওয়ামীলীগের নেতাকর্মীগণ এবং আনারস মার্কার প্রচারনা চালাচ্ছেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফার রহমান হাওলাদার সহ আওয়ামীলীগের নেত্রীবৃন্দ। এ সময় প্রার্থীরা যে যার মত করে প্রতিশ্রæতি দিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন।

    বাংলাদেশ সময়: ৯:১৯ অপরাহ্ণ | শুক্রবার, ১৮ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ