• শিরোনাম

    নাজিরপুরে মেম্বার পদপ্রার্থীর বিরুদ্ধে পল্লীবিদ্যুতের লাইন চুরি করে বিদ্যুৎ ব্যবহার করার অভিযোগ

    মোঃ শফিকুল ইসলাম; নাজিরপুর (পিরোজপুর)  | সোমবার, ১৯ জুলাই ২০২১ | পড়া হয়েছে 254 বার

    নাজিরপুরে মেম্বার পদপ্রার্থীর বিরুদ্ধে পল্লীবিদ্যুতের লাইন চুরি করে বিদ্যুৎ ব্যবহার করার অভিযোগ
    apps

    পিরোজপুরের নাজিরপুরে শ্রীরামকাঠী ইউনিয়নের চৌঠাইমহল গ্রামের ৪ নং ওয়ার্ডের মৃত আফজাল হোসেন মৃধার পুত্র নাজমুল হোসেন মৃধা (আসন্ন ইউপি নির্বাচনের মেম্বার পদপ্রার্থী)। তার বিরুদ্ধে পল্লীবিদ্যুতের লাইন চুরি করে বিদ্যুৎ ব্যবহার করার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে ঐ নাজমুল হোসেন দীর্ঘ দিন ধরে পল্লীবিদ্যুতের সার্ভিস লাইন থেকে চুরি করে তার কেটে হুক লাগিয়ে অটো ভ্যানের গ্যারেজে ব্যাটারি চালিত ভ্যান চার্জ দিতেন।
    স্থানীয় সূত্রে জানা যায়, ৩ বছর যাবৎ তিনি এ গ্যারেজে অটোভ্যান চার্জ দেন। তবে কবে থেকে সে এই চোরা লাইন ব্যবহার করতেন তার নির্দৃষ্ট সময় জানা নাই। আমরা ধারনা করি সে প্রায় ২ বছর ধরে এই চোরা লাইন ব্যবহার করে অটোভ্যান চার্জ দেয়।
    এবিষয়ে উক্ত গ্রামের কর্তব্যরত মিটার রিডার কাম ম্যাসেঞ্জার সুদিপ্ত মন্ডল জানান, আমি নাজিরপুর সাব জোনাল অফিসে ৩ মাস আগে জয়েন্ট করেছি। আমি প্রথম মাসে রির্ডিং লিখতে এসে দেখি তাহার মিটারটা বাড়ির ভিতরে এবং তাহার ২০০ ফুট দুরে রাস্তার পাশে তিনি ভ্যান চার্জ দেন। কিন্তু তার পরও তার মিটারে ৪০,৪৫,৫০ ইউনিট এমন বিল আসে। যেখানে একটি ভ্যান চার্জ দিলে মাসে প্রায় ১৫০ ইউনিট বিল আসে। আমি পরাস্পর তিন মাস রিডিং করে দেখি একই অবস্থা, পরে আমি এজিএম স্যারকে বলি। তিনি তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নিয়েছেন কিনা আমি জানি না।
    এ ব্যাপারে নাজিরপুর সাব জোনাল অফিসের জেনারেল ম্যানেজার ফুয়াদ আল আরিফিন জানান, নাজমুল হোসেন মৃধা তিনি অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করছেন আমরা তাকে হাতে নাতে ধরি পরে তাকে একটা এস্টিমেশন বিল করে দেওয়া হয় এবং তাকে ক্ষতিগ্রস্থ ইউনিটের জন্য ২৫-২৬ হাজার টাকা বিল ধার্য করা হয় পরে তিনি সেই ক্ষতিগ্রস্থ বিল অফিসে জমা দিয়ে দেন।
    অভিযুক্ত মোঃ নাজমুল হোসেন মৃধার সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমার বিরুদ্ধে এ অভিযোগ সত্য নয়। আমি মেম্বার পদপ্রার্থী। আমার প্রতিপক্ষ প্রার্থীদের কেউ একজন এ ষড়যন্ত্র করছে। আমি কোন চোরাই বিদ্যুৎ ব্যবহার করি নাই, অফিস কর্তৃপক্ষ আমার কাছে বকেয়া বিলের ২৪১৪০ টাকা পাইতেন তাহা আমি পরিশোধ কওে দিয়েছি।

     

    বাংলাদেশ সময়: ৮:৪৯ অপরাহ্ণ | সোমবার, ১৯ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ