• শিরোনাম

    নাজিরপুরে বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেন কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

    মোঃশফিকুল ইসলাম, নাজিরপুর | মঙ্গলবার, ০৭ সেপ্টেম্বর ২০২১ | পড়া হয়েছে 77 বার

    নাজিরপুরে বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেন কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
    apps

    পিরোজপুরের নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেন ডাকুয়া(৭৩) আর নেই। তিনি রবিবার (০৫সেপ্টেম্বর) রাত ১১ টায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৬সেপ্টেম্বর (সোমবার) সকাল ১০টায় রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জানাযা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

    মৃত্যুকালিন তিনি তাহার স্ত্রী, দুই পুত্র ও তিন কন্যাসন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।তিনি পেশাগত জীবনে ছিলেন একজন স্বনামধন্য স্কুল শিক্ষক।

    উপজেলা নির্বাহী অফিসার মোঃওবায়দুর রহমানের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধার প্রতি সম্মান প্রদর্শন করেন নাজিরপুর থানার পুলিশ পরিদর্শক মোঃ মাহিদুল ইসলাম সহ পুলিশের একটি চৌকস দল।
    এর আগে বীর মুক্তিযোদ্ধার কফিনে শ্রদ্ধা জানান  উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ লতিফ,মুক্তিযোদ্ধা মোঃহাবিবুর রহমান ডাকুয়া, মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুর রহমান, শেখমাটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতিয়ার রহমান চৌধুরী (নান্নু),এবং উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ তরিকুল ইসলাম চৌধুরী (তাপস)।

    বাংলাদেশ সময়: ১২:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ সেপ্টেম্বর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ