• শিরোনাম

    নাজিরপুরে বিশেষ প্রণোদনা প্যাকেজে চেক বিতরণ  

    মোঃ শফিকুল ইসলাম নাজিরপুর (পিরোজপুর) | বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | পড়া হয়েছে 78 বার

    নাজিরপুরে বিশেষ প্রণোদনা প্যাকেজে চেক বিতরণ  
    apps

    করোনাকালে দেশের অর্থনীতি পুনরুদ্ধার কার্যক্রম ত্বরান্বিত করা এবং পল্লী এলাকার প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকারের দ্বিতীয় দফার প্রণোদনা প্যাকেজের আওতায় মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি (সিএমএসএমই) উদ্যোক্তাদের জন্য ৩০০ কোটি টাকা ঋণ বিতরণ কার্যক্রম শুর করেছে এসএমই ফাউন্ডেশন।
    মঙ্গলবার (২৯ জুলাই ) সকাল সাড়ে ১১ টায় এসএমই নাজিরপুর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মোঃ আলম হাওলাদারের সভাপতিত্বে এই কার্যক্রম উদ্বোধন করেন এবং উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ মাসুম মিয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুর রহমান, ঋণ গ্রহীতা প্রভাষ ঘরামী প্রমূখ।
    অনুষ্ঠানে মোঃ হাসিব মল্লিক, মোঃ দোলোয়ার হোসেন, মারফুদ আলম (সবুজ), মোঃ মাইনুল শেখ , প্রভাষ ঘরামী এবং রিপন রায় সহ প্রত্যেকের হাতে ১ লক্ষ টাকা ঋনের চেক হস্তান্তর করেণ।
    উক্ত অনুষ্ঠানে ঋণ গ্রহীতা প্রভাষ ঘরামী তার বক্তব্যে বলেন, মাননীয় মন্ত্রী এই মহামারী করোনাকালীন আমাদের যে ঋণ দিতেছেণ তার জন্য তাকে ধন্যবাদ। এবং এ ঋণ পেয়ে আমরা যেমন উপকৃত হয়েছি তেমনই সঠিক সময় ঋণ পরিশোধ করে আপনাদের তথা প্রধানমন্ত্রীর সম্মান রক্ষা করব।
    এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুর রহমান বলেন, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের বিকাশ ঘটানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে সাড়া দেশে ৩০০ কোটি টাকার প্রনোদণা প্যাকেজ ঘোষণা করা হয়েছে। তারই ধারবাহিকতায় নাজিরপুর উপজেলায় আপনাদের মাঝে এ ঋণ বিতরণ করা হচ্ছে।  আপনারা এ টাকা খরচ না করে ব্যবসায় লগ্নি করে নিজে সাবলম্বি হবেন এবং সঠিক সময়ে ঋণের টাকা পরিশোধ করবেন। এছাড়া তিনি আরো বলেন, সরকার এই ঋণ ভর্তুকি দিয়ে আপনাদেরকে সাবলম্বি করার জন্য দিচ্ছে। এই ঋণের সঠিক ব্যবহারে আপনারা সাবলম্বি হবেন, ভালো থাকবেন, এটাই আমাদের প্রত্যাশা, মাননীয় প্রধানমন্ত্রীর প্রত্যাশা।

    বাংলাদেশ সময়: ৩:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ